শনিবার ১৭ আগস্ট, ২০১৯ ইং , ২ ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ১৫ জিলহজ্জ, ১৪৪০ হিজরী

বিজ্ঞাপন

ইডেনের সাবেক অধ্যক্ষ হত্যা মামলার প্রতিবেদন ১০ জুলাই

জুন ১৩, ২০১৯ | ১১:১৯ পূর্বাহ্ণ

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: ইডেন কলেজের সাবেক অধ্যক্ষ মাহফুজা চৌধুরী পারভীন হত্যাকাণ্ডের তদন্ত প্রতিবেদন দাখিলের তারিখ পিছিয়েছে। নিউ মার্কেট থানায় দায়ের করা মামলার প্রতিবেদন দাখিলের জন্য আগামী ১০ জুলাই দিন নির্ধারণ করেছেন আদালত।

বৃহস্পতিবার (১৩ জুন) মামলাটির প্রতিবেদনে দাখিলের জন্য দিন নির্ধারিত ছিল। কিন্তু এদিন নিউমার্কেট থানার উপ-পরিদর্শক (এসআই) আলমগীর মজুমদার মামলার প্রতিবেদন জমা দিতে পারেননি। এজন্য ঢাকা মহানগর হাকিম সাইদুজ্জামান শরীফ নতুন করে প্রতিবেদন দাখিলের দিন ঠিক করেন।

রাজধানীর সায়েন্স ল্যাব এলাকায় সুকন্যা টাওয়ারের ১৬/সি নম্বর ফ্ল্যাটে থাকতেন ৬৬ বছর বয়সী মাহফুজা চৌধুরী পারভীন। গত ১১ ফেব্রুয়ারি রাত ৮টায় বাসা থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

ওই ঘটনায় রাজধানীর নিউমার্কেট থানায় স্বপ্না (৩০) ও রেশমা (৩৬) নামের দুই গৃহকর্মীসহ তিনজনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন নিহতের স্বামী ইসমত কাদির গামা।

বিজ্ঞাপন

মাহফুজার সুরতহাল তদন্ত করেন নিউমার্কেট থানার উপপরিদর্শক (এসআই) স্বপন কান্তি দে। তিনি সুরতহালে উল্লেখ করেন, মৃতের মুখে রক্ত ও হাতের কয়েকটি আঙুলে কালো দাগ আছে। স্বামী ও সন্তান বাসায় না থাকায় কাজের লোক ও অজ্ঞাতনামা ব্যক্তিরা তাকে শ্বাসরোধে হত্যা করে।

সারাবাংলা/এআই/পিটিএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন