বৃহস্পতিবার ২০ জুন, ২০১৯ ইং , ৬ আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ, ১৬ শাওয়াল, ১৪৪০ হিজরী

বিজ্ঞাপন

পণ্ড হতে পারে ভারত-নিউজিল্যান্ড ম্যাচ

জুন ১৩, ২০১৯ | ১১:২৪ পূর্বাহ্ণ

বিশ্বকাপ ডেস্ক

ইংল্যান্ডে বিশ্বকাপের এবারের আসরে বৃষ্টির সাথে যেন সখ্যতা গড়ে উঠেছে। বৃষ্টির সাথে বিশ্বকাপের সখ্যতা গড়ে ওঠে ৪ জুন শ্রীলঙ্কা-আফগানিস্তান ম্যাচ দিয়ে। আর তার ছায়ায় পড়ে আজও পণ্ড হতে পারে আরও একটি ম্যাচ।

বিজ্ঞাপন

নটিংহ্যামের ট্রেন্ট ব্রিজে নিজেদের তৃতীয় ম্যাচে আর শতভাগ জয়ের লক্ষ্যে নিউজিল্যান্ডের মুখোমুখি হবে ভারত। অন্যদিকে নিজেদের চতুর্থ ম্যাচে ভারতের মোকাবিলা করবে কিউইরা। দু’দলই দাঁড়িয়ে শতভাগ জয়ের লক্ষ্যে।

তবে ম্যাচ মাঠে গড়ানোর আগেই পণ্ড হয়ে যেতে পারে বৃষ্টিতে। ঠিক যেমন বাংলাদেশ ও শ্রীলঙ্কার ম্যাচটি ভেসে গিয়েছিল বৃষ্টিতে। কেবল এই একটি ম্যাচই নয়। বৃষ্টিতে এবারের বিশ্বকাপে এখন পর্যন্ত ভেসে গেছে মোট তিনটি ম্যাচ।

শ্রীলঙ্কার আর আফগানিস্তানের মধ্যকার ম্যাচটিতে হানা দিয়েছিল বৃষ্টি। তবে শেষ পর্যন্ত বৃষ্টি আইনেই ম্যাচ জিতে যায় শ্রীলঙ্কা। আর শ্রীলঙ্কা পাকিস্তানের মধ্যকার ম্যাচ তো মাঠে গড়ানোর আগেই শেষ। বৃষ্টিতে এবারের বিশ্বকাপে ভেসে যাওয়া প্রথম ম্যাচ ছিল এটিই।

বিজ্ঞাপন

এরপর দক্ষিণ আফ্রিকা আর উইন্ডিজের মধ্যকার ম্যাচও বৃষ্টিতে ভেসে গিয়েছিল। আর শেষটি বাংলাদেশ ও শ্রীলঙ্কার মধ্যকার ম্যাচ ভেসে গেল বৃষ্টিতে। এবার ভারত নিউজিল্যান্ড ম্যাচের দিকে চোখ রাঙাচ্ছে বৃষ্টি।

নটিংহ্যামের আবহাওয়ার অধিদফতর বলছে বৃহস্পতিবার (১৩ জুন) সকাল আটটা থেকে বৃষ্টি হানা দিবে এখানে। সকাল নয়টার দিকে বৃষ্টির সম্ভবনা থাকবে প্রায় ৭০ শতাংশ। আর রাত আটটার আগে বৃষ্টির সম্ভবনা ৫০ শতাংশর নিচে নামার কোন লক্ষণ নেই। আবারও তাই ভেস্তে যেতে পারে বিশ্বকাপের মহাগুরুত্বপূর্ণ এই ম্যাচ।

বাংলাদেশের দর্শকরা বিশ্বকাপের সব ম্যাচ অনলাইনে কোনো ধরনের সাবস্ক্রিপশন ফি বা চার্জ ছাড়াই দেখতে পারবেন র‍্যাবিটহোলের ওয়েবসাইট www.rabbitholebd.com-এ। এছাড়া র‍্যাবিটহোলের অ্যাপেও দেখা যাবে প্রতিটি ম্যাচ। অ্যাপটি অ্যান্ড্রয়েড ব্যবহারকারীরা ডাউনলোড করতে পারবেন https://goo.gl/UNCWS2 (শুধুমাত্র বাংলাদেশ) এই লিংকে ক্লিক করে। তাছাড়া আইওএস ব্যবহারকারীরা ডাউনলোড করতে পারবেন https://goo.gl/vJjyyL (শুধুমাত্র বাংলাদেশ) এই লিংকে ক্লিক করে।

আরও পড়ুন: বৃষ্টিতে ভেসেছে বিশ্বকাপের ১২ ম্যাচ

সারাবাংলা/এসএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন