সোমবার ২৩ সেপ্টেম্বর, ২০১৯ ইং , ৮ আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ২৩ মুহাররম, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

চবিতে আন্তঃবিশ্ববিদ্যালয় জাতীয় বিতর্ক প্রতিযোগিতা শুরু শুক্রবার

জুন ১৩, ২০১৯ | ৫:১৫ অপরাহ্ণ

চবি করেসপন্ডেন্ট

চট্টগ্রাম: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ডিবেটিং সোসাইটির (সিইউডিএস) উদ্যোগে আগামী শুক্রবার (১৪ জুন) ও শনিবার (১৫ জুন) দুই দিনব্যাপী ‘ডিওই-সিইউডিএস আন্তঃবিশ্ববিদ্যালয় জাতীয় বিতর্ক উৎসব-২০১৯’ শুরু হচ্ছে।

বিজ্ঞাপন

‘বিশ্ব পরিবেশ দিবস’ উপলক্ষে ‘পরিবেশ অধিদপ্তর চট্টগ্রাম’ এর পৃষ্ঠপোষকতায় আয়োজিত এই বিতর্ক প্রতিযোগিতায় দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের ৩২ টি দল অংশগ্রহণ করবে।

বৃহস্পতিবার (১৩ জুন) দুপুরে এক প্রেস রিলিজের মাধ্যমে এসব তথ্য জানান সংগঠনটির সহযোগী মিডিয়া এবং অনলাইন প্রচার সম্পাদক সুরাইয়া আক্তার।

প্রেস রিলিজের লিখিত বক্তব্যে বলা হয়, শুক্রবার (১৪ জুন) সকাল সাড়ে নয়টায় বিশ্ববিদ্যালয়ের আইন অনুষদে প্রতিযোগিতার উদ্বোধন করা হবে। এরপর শনিবার (১৫ জুন) দ্বিতীয় দিনে বিকাল পাঁচটায় চারুকলা ইন্সটিটিউটে প্রতিযোগিতার সর্বশেষ পর্ব অনুষ্ঠিত হবে ও পুরষ্কার বিতরণীর মাধ্যমে বিতর্ক অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হবে।

উক্ত বিতর্ক প্রতিযোগিতায় চিটাগং ইউনিভার্সিটি ডিবেটিং সোসাইটির সভাপতি হিমাদ্রি শেখর নাথের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. ইফতেখার উদ্দিন চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন পরিবেশ অধিদপ্তরের চট্টগ্রাম কার্যালয়ের পরিচালক আজাদুর রহমান মল্লিক, বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক মোহাম্মদ আলী আজগর চৌধুরী এবং চিটাগং ইউনিভার্সিটি  ডিবেটিং সোসাইটির মডারেটর ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের আইন অনুষদের ডীন অধ্যাপক ড. এবিএম আবু নোমান।

বিজ্ঞাপন

আয়োজনের আহ্বায়ক হিসেবে দায়িত্ব পালন করছেন সিইউডিএস এর সাধারণ সম্পাদক আরিফ হোসেন সুজন এবং সহআহ্বায়ক হিসেবে থাকছেন সিইউডিএস এর যুগ্ন সম্পাদক ইনতিছার বিন ইসমাইল ও বিতর্ক সম্পাদক সাঈদ বিন মহিউদ্দিন ।

সারাবাংলা/সিসি/ওএম

 

বিজ্ঞাপন
বিজ্ঞাপন