বিজ্ঞাপন

লাইক-ভিউ’র খেলা নিয়ে ওয়েব ফিল্ম ‘খেলতাসি’

June 14, 2019 | 5:28 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

প্রথম সারির একটি অডিও লেভেল কোম্পানির অফিসে এভ্রিল। সামনে প্রচুর সাংবাদিক আর শুধু ক্যামেরায় ছবি তোলার শব্দ। অডিও লেভেল কোম্পানির মালিক এভ্রিলের হাতে গাড়ির চাবি উপহার হিসেবে তুলে দিচ্ছেন। হ্যাঁ! একটি ব্র্যান্ড নিউ গাড়ি উপহার পেয়েছেন এভ্রিল! অথচ মুখে হাসি নেই এভ্রিলের! কেনো?

বিজ্ঞাপন

অনলাইনে লাইক-ভিউ এর দুনিয়ায় চলছে এক অসুস্থ প্রতিযোগিতা। কোটি ভিউ, কোটি লাইকের খেলা। এই খেলায় আবার ফাঁকিবাজি বেশি। এই ফাঁকিবাজি কাজে লাগিয়ে এক বিশাল দুষ্টচক্র গড়ে উঠেছে। এই দুষ্ট চক্রের শিকার হচ্ছে সৃজনশীলতা। প্রতিভাবান কণ্ঠ শিল্পীরা।

বীণা তেমনি একজন স্বপ্নবাজ কণ্ঠশিল্পী। গানের সাথে তার বসবাস ছোট বেলা থেকেই। সে ইউনিভার্সিটিতে অধ্যয়নরত অবস্থায় কণ্ঠ প্রতিভা কাজে লাগিয়ে ক্যারিয়ার গড়ার নেশায় ঐ দুষ্টচক্রের চক্করে পরে যায়।

এরপরে কী হলো বীণার? কী হবে তার শেষ পরিণতি? এসব নানান প্রশ্নের সমাধান খুঁজতে চাইলে চোখ রাখতে হবে ‘খেলতাসি’ নামের ওয়েব ফিল্মে। যেটি নির্মাণ করেছেন নোমান রবিন। দেশের অন্যতম অডিও-ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান জি সিরিজের  ইউটিউব মুভি চ্যানেলে ‘খেলতাসি’ মুক্তি দেয়া হয়েছে। তাই দর্শকরা সহজেই এখন এটি উপভোগ করতে পারবেন।

বিজ্ঞাপন

স্যামুয়েল হকের গল্পে নির্মিত এই ওয়েব ফিল্মে বীণা চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী-মডেল এভ্রিল। এছাড়াও আছেন- অন্তু করিম, আব্দুল্লা রানা, মানস বন্দ্যোপাধ্যায়, শিল্পী সরকার অপু, শুভাশিস ভৌমিক, নিকুল, সুমন মোস্তফা, শাওন গানওয়ালা, লুৎফর হাসান, কিশোর পলাশসহ আরো অনেকে।

ওয়েব ফিল্ম ‘খেলতাসি’র লিংক:

বিজ্ঞাপন

সারাবাংলা/পিএ

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন