বিজ্ঞাপন

সিলেটে দুই ভবনের মাঝখান থেকে কিশোরীর লাশ উদ্ধার

June 15, 2019 | 5:47 am

ডিস্ট্রিক করেসপন্ডেন্ট ।।

সিলেটে দুই ভবনের মাঝখান থেকে এক কিশোরীর লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (১৪ জুন) বিকাল ৪টায় নগরীর সাগরদিঘীরপাড়ের আপন ব্লু- টাওয়ার ও আপন হোয়াইট হাউজের মাঝখান থেকে শাহানা আক্তার (১৬) নামের ওই কিশোরীর লাশ উদ্ধার করা হয়।

বিজ্ঞাপন

শাহানা সিলেটের জৈন্তাপুর উপজেলার চিকনাগোল এলাকার ঠাকুরের মাটি গ্রামের আব্দুল আহাদের মেয়ে। সে আপন ব্লু-টাওয়ারের ১০ তলার-এ নাম্বার ফ্ল্যাটের বাসিন্দা অবসরপ্রাপ্ত বৈমানিক আখতারুজ্জামানের বাসায় গৃহকর্মীর কাজ করতো।

খোঁজ নিয়ে জানা গেছে, শাহানা আক্তার ২০১৮ সালের ২২ অক্টোবর থেকে আখতারুজ্জামানের বাসায় গৃহকর্মীর কাজে নিয়োজিত ছিল।

ওই বাসার অপর গৃহকর্মী লাভলী সারাবাংলাকে জানান, শুক্রবার বেলা আড়াইটায় গোসল সেরে দু’জনের কাপড় শুকাতে ছাদে যায়। তার আসতে দেরি হওয়া ছাদে (১৩ তলায়) গিয়ে দেখি কাপড় মেলা, বালতিও আছে। শাহানা নেই। খোঁজাখুজি করে না পেয়ে নিচের দিকে তাকিয়ে শাহানার ওড়না দেখে নিচে এসে ম্যাডামকে বলি। পরে ম্যাডাম বের বাসার লোকজন নিয়ে গিয়ে দেখেন আপন হোয়াইট হাউস ও আপন ব্লু-টাওয়ারের মধ্যবর্তী স্থানে তার লাশ পড়ে আছে। তখন তারা পুলিশকে খবর দেন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সহযোগিতায় পুলিশ লাশ উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী হাসপাতালের মর্গে প্রেরণ করে।

বিজ্ঞাপন

ওই ভবনের সেভেন-সি ফ্ল্যাটের কাজের ছেলে আবুল মিয়া জানান, ছাদে কাপড় মেলে নামার সময় তিনি শাহানাকে উপরে উঠতে দেখেছেন। এর কয়েক মিনিট পর শাহানার ম্যাডামের চিল্লাচিল্লি শুনে এগিয়ে আসেন।

এদিকে, শাহানার ঘুমানোর রুম থেকে একটি মোবাইল জব্ধ করেছে পুলিশ। ওই মোবাইল দিয়ে সর্বশেষ শুক্রবার বেলা ২ টা ১২ মিনিটে শাহানা ‘মাহি’ নামের এক ছেলের সাথে কথা বলেছে। আর মাহির মোবাইল থেকে ৪টা শাহানার মোবাইলে ফোন আসে। এরপর থেকে মাহির মোবাইল বন্ধ পাওয়া যাচ্ছে।

শাহানার সিনিয়র সহকর্মী লাভলী আরও জানান, সে প্রায় তার গ্রামের এক ছেলের সাথে মোবাইলে কথা বলতো। সম্ভবত ওই ছেলে নাম সাত্তার বা মাহি। ঘটনাস্থল পরির্দশনে আসা সিলেট মহানগর পুলিশের উপকমিশনার (ডিসি-উত্তর) আজবাহার আলী শেখ সারাবাংলাকে বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্তের রির্পোট ও তদন্তসাপেক্ষে আসল ঘটনা জানা যাবে। এটি হত্যা না আত্মহত্যা বা আত্মহত্যা হলে কী কারণে তাও খতিয়ে দেখা হবে বলে জানান ডিসি আজবাহার।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিএস

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন