বিজ্ঞাপন

এবার ‘মুন্না বদনাম হুয়ি’

June 15, 2019 | 4:44 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

দাবাং সিরিজের প্রথম কিস্তির কথা মনে আছে নিশ্চয়ই? সালমান খান ও সোনাক্ষী সিনহা অভিনীত ছবিটি সেসময় বক্স অফিসে রাজত্ব করেছিল। তবে শুধু যে এই দুজনের কারণে যে ছবিটি ব্যবসা সফল হয়েছিল তা কিন্তু নয়। এর পেছনে বড় ভূমিকা ছিল মালাইকা অরোরার। ছবির আইটেম গান ‘মুন্নি বদনাম হুয়ি’র সাথে কোমড় দুলিয়ে রীতিমতো সাড়া ফেলে দিয়েছিলেন মালাইকা। ঘরোয়া আয়োজন কিংবা পার্টি—সবখানে এখনো গানটি সমানতালে বাজে।

বিজ্ঞাপন

একই সিরিজের দ্বিতীয় কিস্তিতেও আইটেম গান ছিল। তবে তাতে ছিলেন না মালাইকা। তার জায়গায় আইটেম গানে নেচেছেন কারিনা কাপুর খান। এই আইটেম গানটিও বেশ জনপ্রিয়তা পায়। তবে মুন্নি বদনামের মতো আবেদন তৈরি করতে পারেনি।


আরও পড়ুন :  শাকিব খানের পাশে দাঁড়ালেন রিয়াজ


প্রথম দুই কিস্তি নির্মাণের পর এবার চলছে তৃতীয় কিস্তির নির্মাণের প্রক্রিয়া। ইতিমধ্যে সব ধরণের প্রস্তুতি গুছিয়ে ফেলা হয়েছে। এখন শুধু লাইট ক্যামেরা অ্যাকশন বলার পালা।

এদিকে ইন্ডিয়ান এক্সপ্রেসের তথ্যমতে, ‘দাবং থ্রি’তেও থাকছে আইটেম গান। শুধু তাই নয়, এবার আইটেম গানে একটু নতুনত্ব আনার চেষ্টা করা হবে। ‘মুন্নি বদনাম হুয়ি’র জায়গায় এবার গাওয়া হবে ‘মুন্না বদনাম হুয়ি’। আর এই গানে কোমড় দোলাবেন ওয়ারিনা হুসেন। ছবির এই আইটেম গানটির কোরিওগ্রাফির দায়িত্বে রয়েছেন বৈভবী মার্চেন্ট। এরইমধ্যে তালিম নিতে শুরু করেছেন ওয়ারিনা হুসেন।

বিজ্ঞাপন

মুম্বাইয়ের মেহবুব স্টুডিওতে টানা চারদিন ধরে চলবে এই আইটেম সংয়ের শুটিং। সালমন খান ও সোনাক্ষী ছাড়াও এই ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে থাকবেন সুদীপ ও আরবাজ খান। আগামী ২০ ডিসেম্বর মুক্তি পাবে বহুলপ্রতীক্ষিত ‘দাবাং থ্রি’ ছবি।

সারাবাংলা/আরএসও/পিএম


আরও পড়ুন :

.   দ্বিতীয় সপ্তাহে হলসংখ্যা বাড়লো ঈদের দুই ছবির

.   তবে কি জাজের সাম্রাজ্য পতনের মুখে!


আরও দেখুন ঃ আমার জন্মই হয়েছে সঙ্গীতের জন্য: বাপ্পা মজুমদার [ভিডিও স্টোরি]

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন