বিজ্ঞাপন

চলন্ত বাসে প্রবাসী নারীকে ধর্ষণচেষ্টা, চালক-হেলপার গ্রেফতার

June 15, 2019 | 6:59 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

মানিকগঞ্জ: মানিকগঞ্জে চলন্ত বাসে জর্ডানফেরত এক প্রবাসী নারীকে ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠেছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের পর গ্রেফতার করা হয়েছে বাসের চালক ও হেলপারকে। গ্রেফতারকৃতরা হলো- স্বপ্ন পরিবহনের চালক নায়েব আলী (৪০) ও হেলপার সোহাগ (২০)।

বিজ্ঞাপন

শনিবার (১৫ জুন) দুপুরে আসামিদের ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠিয়েছে পুলিশ। এদের মধ্যে চালকের বাড়ি মানিকগঞ্জের হরিরামপুর উপজেলায় এবং হেলপারের বাড়ি নাটোরের নলডাঙ্গায়।

ঘিওর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশরাফুল আলম জানান, জর্ডানফেরত ওই নারী শুক্রবার সন্ধ্যায় শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দর থেকে রওনা দিয়ে মানিকগঞ্জ বাসস্ট্যান্ডে পৌঁছান। এরপর তার গ্রামের বাড়ির উদ্দেশে স্বপ্ন পরিবহনের একটি বাসে ওঠেন। রাস্তায় অন্য যাত্রীরা নেমে গেলে চালক ও হেলপার ওই নারীকে ধর্ষণের চেষ্টা করে। পরে ওই নারী চিৎকার করলে তাকে বাস থেকে ধাক্কা দিয়ে ফেলে দেওয়া হয়।

এরপর বাসটি দ্রুত বেগে মানিকগঞ্জের দৌলতপুরের দিকে যেতে থাকে। এসময় স্থানীয়রা পুলিশকে খবর দেন এবং গাড়ির পেছনে ধাওয়া করেন। পরে দৌলতপুর থানা পুলিশের সহায়তায় চালক ও হেলপারকে গ্রেফতার করা হয় বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন