বিজ্ঞাপন

কক্সবাজারে র‌্যাবের সঙ্গে মাদক বিক্রেতাদের বন্দুকযুদ্ধ, নিহত ৩

June 16, 2019 | 3:43 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

কক্সবাজার: কক্সবাজারের টেকনাফ উপজেলায় র‌্যাবের মাদকবিরোধী অভিযানের সময় বন্দুকযুদ্ধে তিনজন মাদক ব্যবসায়ী নিহত হয়েছে বলে জানিয়েছে র‌্যাব-১৫। শনিবার দিনগত রাতে হোয়াইক্যং ইউনিয়নের ঢালা এলাকায় এ ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

র‌্যাব-১৫ এর অধিনায়ক উইং কমান্ডার আজিম আহমেদ জানান, এ সময় চারটি এলজি, ২১ রাউন্ড কার্তুজ ও ১ লাখ ৪০ হাজার পিস ইয়াবা জব্দ করা হয়েছে।

র‌্যাব অধিনায়ক বলেন, ‘শনিবার সকালে লিটন (৩৮) নামের একজন মাদক বিক্রেতাকে গ্রেফতার করা হয়। এরপর তার থেকে প্রাপ্ত তথ্য অনুযায়ী রাত সোয়া ৯টার দিকে টেকনাফের শামলাপুরের দুর্গম পাহাড়ি এলাকায় মাদকবিরোধী বিশেষ অভিযানে যায় র‌্যাব। সেখানে শক্তিশালী মাদক ব্যবসায়ী চক্রটি আমাদের উপস্থিতি টের পেয়ে গুলি ছোড়ে। একপর্যায়ে পাল্টা গুলি ছুড়লে মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়।’

এ সময় তিনজন মাদক ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করা হয়।

বিজ্ঞাপন

নিহতরা হলেন কক্সবাজার পৌরসভার চৌধুরী পাড়ার মো. সোলতানের ছেলে দিল মোহাম্মদ (৪২), একই এলাকার মো. ইউনূছের ছেলে রাশেদুল ইসলাম (২২) ও চট্টগ্রামের আমিরাবাদের মাস্টরহাট এলাকার আবুল কাশেমের ছেলে শহিদুল ইসলাম (৪২)। এ সময় জাহাঙ্গীর ও সোহেল নামে র‌্যাবের দুই সদস্য আহত হয়।

র‌্যাবের এ কর্মকর্তা আরও জানান, গত তিনদিন আগ থেকে এদের বিরুদ্ধে অভিযান শুরু করে র‌্যাব। অভিযানে গতকাল রাতে ১ লাখ ৭০ হাজার পিস ইয়াবা জব্দ করা হয়। গ্রেফতার একজনকে জিজ্ঞাসাবাদে জানা যায় সৌদি আরব, দুবাই হয়ে তারা মিয়ানমারে ইয়াবা ব্যবসা করত। তাদের মধ্যে কেউ কেউ সৌদি প্রবাসী এবং কয়েকমাস পরপর দেশে এসে এসব ব্যবসার কাজ শেষ করে ফের সৌদি ফিরে যেতেন।

র‌্যাব কর্মকর্তা আজিম আহমেদ জানান, মাদক বিক্রেতা ওই চক্রটিকে শনাক্ত করা গেছে। শিগগিরই তাদের বিরুদ্ধে অভিযান চালানো হবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএইচ/একে

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন