বিজ্ঞাপন

উত্তরায় বিকাশকর্মী খুন, ডেমরায় জখম- টাকা লুট

February 1, 2018 | 5:21 pm

স্টাফ করেসপন্ডেন্ট

বিজ্ঞাপন

ঢাকা: রাজধানীর উত্তরা এলাকায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে বিকাশকর্মী আল-আমিন (২২) মারা গেছেন। অন্যদিকে রাজধানীর ডেমরা এলাকায় বিকাশকর্মী মাহবুবুর রহমান (৩০) জখম হয়েছেন। এ সময় তার কাছে থাকা টাকার ব্যাগটাও ছিনিয়ে নিয়ে যায় দুর্বৃত্তরা।

বৃহস্পতিবার সকালে এ ঘটনা ঘটে। এদিন দুপুর সাড়ে ১২টার দিকে রাজধানীর ডেমড়া গলাকাটা ব্রিজের ঢালে বিকাশকর্মী মাহবুবুর রহমানকে (৩০) কুপিয়ে জখম করে দুর্বৃত্তরা। এ সময় তার কাছে থাকা টাকাও ছিনিয়ে নেয়। জখম অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে স্থানান্তর করা হয়। বর্তমানে তিনি চিকিৎসাধীন।

মাহবুবুর ডেমরার সারুলিয়া বাজারে ওয়ানজা ডিস্ট্রিবিউশন নামে একটি প্রতিষ্ঠানে কাজ করত। ওই প্রতিষ্ঠানের ব্যবস্থাপক শেখ হেলাল উদ্দিন সারাবাংলাকে জানান, গ্রাহকের কাছ টাকা তুলতে গিয়েছিলেন মাহাবুব। গলাকাটা ব্রিজের ঢালে তিন দুর্বৃত্ত তার দুই হাতে, বুকে ও পিঠে ছুরিকাঘাত করে গুরুতর জখম করে। দুর্বৃত্তরা একটি মোটরসাইকেলে এসেছিল। এ সময় তারা মাহাবুবের কাছে থাকা টাকার ব্যাগটি ছিনিয়ে নিয়ে যায়। এতে প্রায় তিন লাখ টাকা ছিল।

বিজ্ঞাপন

ডেমরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাওছার আহমেদ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

এর আগে সকাল সাড়ে ১০টার দিকে উত্তরা ৫ নম্বর সেক্টর এলাকায় আরেক বিকাশকর্মী আল-আমিনকে (২২) কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা।

মুমুর্ষূ অবস্থায় তাকে উদ্ধার করে উত্তরা ক্রিসেন্ট হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
উত্তরা পশ্চিম থানার উপ-পরিদর্শক (এসআই) কাওছার আহমেদ সারাবাংলাকে জানান, ৫ নম্বর সেক্টরের ১/এ সড়কের সামনে এ ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

তথ্যের সত্যতা নিশ্চিত করে গোয়েন্দা পুলিশের সিনিয়র সহকারী কমিশনার মহররম সারাবাংলাকে বলেন, অপরাধীদের আইনের আওতায় আনতে ডিবি অভিযান শুরু করেছে।

সারাবাংলা/এসএইচ/এটি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন