বিজ্ঞাপন

সাগরে ভেসে যাওয়ার ২৪ ঘণ্টা পর স্কুলছাত্রের লাশ উদ্ধার

June 16, 2019 | 3:02 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামের কর্ণফুলী উপজেলার পারকি সৈকতে নেমে সাগরে ভেসে যাওয়া স্কুলছাত্র মো. মিনহাজের (১৫) লাশ পাওয়া গেছে। নিখোঁজ হওয়ার ২৪ ঘণ্টা পর সৈকতের বালুচর থেকে লাশটি উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। রোববার (১৬ জুন) দুপুর দেড়টার দিকে মিনহাজের  মরদেহ কর্ণফুলী থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়। এর আগে শনিবার (১৫ জুন) সকাল ১০টার দিকে সাগরে তলিয়ে যায় সে।

বিজ্ঞাপন

মো. মিনহাজ চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার ধর্মপুর ইউনিয়নের মোহাম্মদ আলীর ছেলে। পড়তো স্থানীয় জাহানপুর আমজাদ আলী আব্দুল হাদী ইনস্টিটিউশনের নবম শ্রেণিতে।

চট্টগ্রামের ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স বিভাগের বিশেষ কর্মকর্তা দুলাল মিত্র সারাবাংলাকে বলেন, সাগরে ভেসে যাওয়ার ২৪ ঘণ্টারও বেশি সময় পর মিনহাজের লাশ পাওয়া গেছে। লাশটি ভেসে এসে বালুচরে আটকে ছিল। আমরা সেটি উদ্ধার করে পুলিশকে দিয়েছি।

শনিবার সকালে মাইক্রোবাসে করে ফটিকছড়ির ধর্মপুর থেকে ১৬ জন শিশু-কিশোর পারকি সাগর সৈকতে বেড়াতে আসে। প্রথমে সৈকতে ঘোরাঘুরির পর ১১টার দিকে তাদের মধ্যে ৪ জন সাগরে নামে। এসময় প্রচণ্ড বৃষ্টির মধ্যে দু’জন সাগরে ভেসে যেতে থাকলে সৈকতের কাছে নোঙর করা একটি জাহাজ থেকে রশি ফেলে ‍একজনকে উদ্ধার করা হয়। কিন্তু এর মধ্যেই মিনহাজ তলিয়ে যায়।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/এনএইচ

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন