বিজ্ঞাপন

দীপঙ্কর দীপনের আরও এক ছবি, জুটি বাঁধছেন বাপ্পী-ফারিয়া!

June 16, 2019 | 4:06 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

মাত্রই নতুন একটি সিনেমা শুরু করার ঘোষণা দিয়েছেন দীপঙ্কর দীপন। ছবির নাম ‘অপারেশন সুন্দরবর’। সুন্দরবনের জলদস্যুদের নির্মূলে র‌্যাবের দুঃসাহসিক অভিযানের একটি ফিকশন উঠে আসবে ছবিতে।

বিজ্ঞাপন

সেই খবর বাসি হতে না হতে খবর পাওয়া গেলো আরও একটি ছবি করতে যাচ্ছেন দীপন। ছবির ওয়ার্কিং টাইটেল ‘ঢাকা-২০৪০’। পরবর্তীতে এই নাম পরিবর্তনও হতে পারে বলে জানিয়েছেন দীপঙ্কর দীপন। আপাতত এর চেয়ে বেশি কিছু তিনি বলতে চাননি।

শুধু বললেন, ‘আনুষ্ঠানিক ঘোষণার মাধ্যমে ছবির বিষয়ে বিস্তারিত জানানো হবে।’

বিজ্ঞাপন

সূত্রের খবর, ২১ জুন থেকে এফডিসিতে শুরু হবে ছবির শুটিং। এফডিসিতে শুটিংয়ের জন্য আবেদনও করেছেন ছবির সংশ্লিষ্টরা। স্টুডিও এইট এন্টারটেইনমেন্টের ব্যানারে ছবিটি প্রযোজনা করছেন সনেট কুমার সাহা।

চমক এখানেই শেষ নয়। ছবিতে বাপ্পী এবং নুসরাত ফারিয়া জুটি বাঁধছেন বলে জানা গেছে। ছবির জন্য প্রস্তুতি নিতে নিজেকে নাকি সময় দিচ্ছেন বাপ্পী। তবে বাপ্পী বিষয়টি নিশ্চিত করেননি।

অন্যদিকে মুখে কুলুপ এঁটেছেন নুসরাত ফারিয়াও। বিষয়টি নিশ্চিত করতে তার সঙ্গে যোগাযোগ করা হলে এ ব্যাপারে কোনো মন্তব্য করেননি তিনি।

বিজ্ঞাপন

তবে সূত্রের খবর, ছবিতে জুটি বেঁধে কাজ করবেন বাপ্পী-ফারিয়া। আর সূত্রের খবর নিশ্চিত হলে এটিই হবে বাপ্পী-নুসরাত ফারিয়া জুটির প্রথম সিনেমা।

সারাবাংলা/পিএ/পিএম

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন