শুক্রবার ১৯ জুলাই, ২০১৯ ইং , ৪ শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৫ জিলক্বদ, ১৪৪০ হিজরী

বিজ্ঞাপন

মুশফিকের হাতে কোনো চিড় নেই

জুন ১৬, ২০১৯ | ১০:৩০ অপরাহ্ণ

বিশ্বকাপ ডেস্ক

নেটে ব্যাটিং অনুশীলন করতে গিয়ে হাতে ব্যথা পেয়েছিলেন মুশফিকুর রহিম। এক্স-রে করা হয় তার। রোববার (১৬ জুন) পাওয়া গেল সুখবর, মুশফিকের চোট গুরুতর নয়। মুশফিকের হাতে কোনো চিড় ধরা পড়েনি। তাকে নিয়ে কোনো শঙ্কা করার কারণ নেই।

শনিবার নেটে অনুশীলন করার সময় চোট পান মুশফিক। মোস্তাফিজুর রহমানের একটা ডেলিভারি তার হাতে রাখলে পরে আর ব্যাট করতে পারেননি।

বাংলাদেশ দলের ফিজিও থিলান চন্দ্রমোহন জানান, মুশফিকের চোট গুরুতর নয়। পর্যবেক্ষণে রাখা হয়েছে। রোববার বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম জানিয়েছেন, কোন ধরনের চিড় পাওয়া যায়নি মুশফিকের হাতে।

বিজ্ঞাপন

তবে, মুশফিক আগামীকাল ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে খেলতে পারবেন কিনা, সেটি এখনও জানানো হয়নি। যদিও স্থানীয় সময় বিকেলে অনুশীলনে ছিলেন তিনি। গা গরমের জন্য ফুটবলও খেলেছেন। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে মুশিকে এখন মাঠে দেখার অপেক্ষায় টাইগারপ্রেমীরা।

বাংলাদেশের দর্শকরা বিশ্বকাপের সব ম্যাচ অনলাইনে কোনো ধরনের সাবস্ক্রিপশন ফি বা চার্জ ছাড়াই দেখতে পারবেন র‍্যাবিটহোলের ওয়েবসাইট www.rabbitholebd.com-এ। এছাড়া র‍্যাবিটহোলের অ্যাপেও দেখা যাবে প্রতিটি ম্যাচ। অ্যাপটি অ্যান্ড্রয়েড ব্যবহারকারীরা ডাউনলোড করতে পারবেন https://goo.gl/UNCWS2 (শুধুমাত্র বাংলাদেশ) এই লিংকে ক্লিক করে। তাছাড়া আইওএস ব্যবহারকারীরা ডাউনলোড করতে পারবেন https://goo.gl/vJjyyL (শুধুমাত্র বাংলাদেশ) এই লিংকে ক্লিক করে।

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন