বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর, ২০১৯ ইং , ৪ আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ১৯ মুহাররম, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

নিউইয়র্কে ‘পিপল এন টেক’ সাবেকদের পুনর্মিলনী

জুন ১৭, ২০১৯ | ১২:১৬ অপরাহ্ণ

সারাবাংলা ডেস্ক

মেধাবী প্রবাসীদের স্কিল্ড ডেভেলপমেন্টের মাধ্যমে বেশি বেতনে মার্কিন আইটি কোম্পানীতে চাকরির পথ সুগম করায় ‘পিপল এন টেক’র কর্ণধার ইঞ্জিনিয়ার আবু হানিপকে সংবর্ধনা জানানো হয়েছে। বিভিন্ন কোম্পানীতে কর্মরতরা তাকে সংবর্ধনা জানান।

বিজ্ঞাপন

শনিবার (১৫ জুন) নিউইয়র্ক সিটির জ্যাকসন হাইটসের বেলজিনো পার্টি হলে ‘পিপল এন টেক’ এর সাবেক শিক্ষার্থীদের পুনর্মিলনী সমাবেশ হয়। ইঞ্জিনিয়ার আবু হানিপ এর প্রতি কৃতজ্ঞতা এবং পিপল এন টেক থেকে কোর্স শেষে যারা আমেরিকার বিভিন্ন আইটি কোম্পানীতে নেতৃত্ব দিয়ে আসছেন, তাদের মধ্যে একটি দৃঢ় নেটওয়ার্ক স্থাপনই ছিল আয়োজনের মূল উদ্দেশ্য।

অনুষ্ঠানটির সার্বিক তত্বাবধানে ছিলেন প্রতিষ্ঠানটির সাবেক ছাত্র মোস্তাফিজুর রহমান (পারভেজ), মাসুদ আলম মিঠু ও দিলারা জেসমিন সুমি। তারা ছিলেন- ২০০৯ সালে কোর্স গ্রহণকারী এবং ৩ জনই খ্যাতনামা ৩টি কোম্পানীতে উচ্চপদে কর্মরত।

আয়োজকবৃন্দ তাদের পিপল এন টেক এর শিক্ষাকালীন বন্ধুত্বের স্মৃতি, নেটওয়ার্কিং এর সামাজিক সুবিধা ও চাকরি জগতের সুবিধাসহ নানা বিষয়ে নিজ নিজ মতামত দিয়ে উপস্থিত অন্যদের মতামতের আহ্বান জানান। তারা আগামী দিনে নিজেদের সামনে এগিয়ে নিয়ে যাওয়ার পাশাপাশি পরবর্তী প্রজন্মকেও একই ধারায় উচ্চ বেতনে চাকরির পথ সুগম রাখার ব্যাপারে আরও দৃঢ়ভাবে কাজ করার অঙ্গীকার করেন।

মতামত পর্ব শেষে স্বপরিবারে অংশগ্রহণকারীরা আবু হানিপের প্রতি তাদের কৃতজ্ঞতা প্রকাশ করেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/জেএএম

Advertisement
বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন