বিজ্ঞাপন

এবার ‘পাসওয়ার্ড টু’

June 17, 2019 | 12:29 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

চলতি বছরে এ পর্যন্ত সবচেয়ে ব্যবসাসফল ছবি ‘পাসওয়ার্ড’। ঈদে মুক্তি পাওয়া ছবিটি মুক্তির দ্বিতীয় সপ্তাহেও সাফল্য ধরে রেখেছে। দুইশ’র বেশি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ছবিটি। এই সফলতার সূত্র ধরেই এবার ‘পাসওয়ার্ড’ ছবির দ্বিতীয় কিস্তি নির্মাণের সিদ্ধান্ত নিয়েছেন ছবির পরিচালক মালেক আফসারী। সামাজিক যোগাযোগ মাধ্যমে তিনি বিষয়টি জানিয়েছেন।

বিজ্ঞাপন

বিষয়টি জানতে যোগাযোগ করা হয় মালেক আফসারীর সঙ্গে। সারাবাংলাকে তিনি বলেন, সিক্যুয়াল করার কথা ভাবছি আমি। আমার মনে হয়েছে ‘পাসওয়ার্ড’ ছবির দর্শক ধরে রাখতে হবে। শুধু তাই নয় আরও নতুন দর্শক তৈরি করতে হবে। তাই সিক্যুয়াল নির্মাণের কথা ভাবছি। যদিও এটা একেবারে প্রাথমিক স্তরে আছে। চিত্রনাট্যের কাজ চলছে।

তিনি আরও বলেন, ছবির প্রযোজক এখনো বিষয়টি জানেন না। জানাতে হবে এমনও না। তার সাথে আমার কথা ঠিক হয়ে আছে। তাকে নিয়ে আমার ২৫তম ছবি করার কথা চলছে। সেই ছবিটার নাম ‘পাসওয়ার্ড টু’ হবে। আমার লক্ষ্য দর্শক ধরে রাখা। আর শাকিব খানকে দিয়ে সেই দর্শক ধরে রাখতে চাই।

‘পাসওয়ার্ড’ প্রযোজনা করেছেন শাকিব খান ও মোহাম্মদ ইকবাল। এতে জুটি বেঁধে অভিনয় করেছেন শাকিব খান ও বুবলি। একটি পেনড্রাইভের পাসওয়ার্ড নিয়ে ছবির কাহিনী আবর্তিত হয়েছে। ছবিটি কোরিয়ান ছবি ‘দ্য টার্গেট’ এর নকল প্রমাণিত হওয়া তুমুল সমালোচনার মুখে পড়েছিলেন ছবির পরিচালক।

বিজ্ঞাপন

এদিকে খুব শিগগিরই পাসওয়ার্ড টু ছবির কাজ শুরু করতে চান বলে জানান আফসারী। তিনি বলেন, বাকি জীবনের সব ছবি শাকিব খানকে নিয়ে নির্মাণ করতে চাই।

সারাবাংলা/আরএসও/পিএম

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন