বিজ্ঞাপন

আইসক্রিমে ঘুমের ওষুধ মিশিয়ে সন্তানকে হত্যা করলেন মা!

June 17, 2019 | 1:56 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর মুগদার মানিকনগরে সাড়ে তিন বছরের মেয়েকে হত্যা করে মা নিজেও আত্মহত্যার চেষ্টা করেছেন। রোববার (১৬ জুন) রাত ১২টার দিকে রোজা ফারদিন নামের শিশুটিকে তার মা আইসক্রিমের সঙ্গে ঘুমের ওষুধ মিশিয়ে দিয়ে হত্যা করেন বলে প্রাথমিকভাবে  ধারণা করছে পুলিশ।

বিজ্ঞাপন

সোমবার (১৭ জুন) মুগদা থানার উপ-পরিদর্শক (এসআই) ফজল মাহমুদ সারাবাংলাকে বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, ১৬ জুন রাত ১২টা থেকে সাড়ে ১২টার মধ্যে শিশুটিকে ওষুধ খাওয়ান এবং নিজেও  তা পান করেন।

ফজল মাহমুদ জানান, রোকসানা আক্তার পরিবার নিয়ে মানিকনগর মিয়াজান গলির বাড়িতে ভাড়া থাকতেন। রোববার রাত ১২টার দিকে রোকসানা তার মেয়ে রোজা ফারদিনকে আইসক্রিম এর সাথে সিডিল জাতীয় ঘুমের ওষুধ খাওয়ায় এবং সে নিজেও খায়। এরপর আশপাশের লোকজন দেখতে পেয়ে তাদেরকে মুগদা জেনারেল হাসপাতালে নিয়ে আসলে রোজা মারা যায়। আর রোকসানা ওই হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

পরে অসুস্থ অবস্থায় মা-মেয়েকে তাদের প্রতিবেশিরা মুগদা জেনারেল হাসপাতালে নিয়ে যান। সেখানে দায়িত্বরত চিকিৎসক রোজাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে মুগদা থানা পুলিশ হাসপাতাল থেকে শিশুটির মৃতদেহ উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল( ঢামেক) মর্গে পাঠায়। শিশুটির মা রোকসানা আক্তার রুমি মুগদা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

বিজ্ঞাপন

শিশু রোজার চাচা মোঃ সোহেল জানান, তাদের বাড়ি গোপালগঞ্জ জেলার কোটালীপাড়ার উত্তরপাড়া এলাকায়। তিনি নিজে মালিবাগ এলাকায় থাকেন। রোজার বাবা মঞ্জুর হাসান ১ মাস আগে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান। তারপর থেকে মেয়েকে নিয়ে থাকতেন রোকসানা।

রোজার চাচা আরো বলেন, কি কারণে সন্তানকে হত্যা করেছে বা নিজেও আত্মহত্যার চেষ্টা করেছে এখনো জানতে পারিনি।

সারাবাংলা/এসআর/জেএএম/জেডএফ 

বিজ্ঞাপন

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন