বিজ্ঞাপন

নিখোঁজের ২৪ ঘন্টাতেও খোঁজ মেলেনি স্কুলছাত্রের

June 17, 2019 | 2:46 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীতে ১৫ বছর বয়সী সাকিব সাহাব নামে এক স্কুলছাত্র নিখোঁজের ২৪ ঘন্টা পরও তার সন্ধান দিতে পারেনি পুলিশ। এই অবস্থায় ওই কিশোরের স্বজনদের মধ্যে উৎকন্ঠা তৈরি হয়েছে।

বিজ্ঞাপন

নিখোঁজ সাকিব সাহাব চট্টগ্রাম নগরীর পাঁচলাইশ থানার নাসিরাবাদ হাউজিং সোসাইটি এলাকার সাউথ পয়েন্ট স্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেণীর ছাত্র। রোববার (১৬ জুন) সকালে স্কুলে যাবার পর থেকে সাকিবের আর কোনো খোঁজ পাওয়া যাচ্ছে না বলে জানিয়েছেন তার মামা ফজলুর রহমান।

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তা ফজলুর রহমান সারাবাংলাকে জানান, সাকিবের বড় বোনও একই স্কুলের দশম শ্রেণীতে পড়ে। রোববার সকাল সাড়ে সাতটার দিকে নগরীর মেহেদীবাগের বাসা থেকে তার বড়বোনসহ স্কুলের উদ্দেশ্যে রওনা হন। স্কুলে পৌঁছার পর থেকে তার কোনো খোঁজ মিলছে না।

তিনি জানান, সাকিবের বাবা শাহাব উদ্দিন সৌদি আরব প্রবাসী ব্যবসায়ী। তিনভাই দুই বোনের মধ্যে সাকিব দ্বিতীয়। সাকিবের জন্ম সৌদি আরবেই। শাহাব উদ্দিনের পরিবার আগে সৌদি আরবে থাকলেও গত ডিসেম্বরে তারা দেশে ফিরে আসেন। জানুয়ারিতে সাকিব ও তার বোনকে সাউথপয়েন্ট স্কুলে ভর্তি করানো হয়।

বিজ্ঞাপন

সাকিব নিখোঁজের ঘটনায় ফজলুর রহমানের বড় ভাই আতাউর রহমান বাদি হয়ে রোববার রাতে পাঁচলাইশ থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

পাঁচলাইশ থানার ওসি আবুল কাশেম ভুইয়া সারাবাংলাকে বলেন, ‘একজন কিশোর নিখোঁজের ঘটনায় জিডি হয়েছে। আমরা তার সন্ধান পেতে কাজ করছি।’

সারাবাংলা/আরডি/জেএএম

বিজ্ঞাপন

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন