বিজ্ঞাপন

সৌম্য-তামিমের দিকে তাকিয়ে লাল সবুজের গ্যালারি

June 17, 2019 | 8:15 pm

বিজ্ঞাপন

বিশ্বকাপে শেষ চারে টিকে থাকার লড়াইয়ে উইন্ডিজদের সংগ্রহ বেশ স্বাস্থ্যবান। ৮ উইকেটে বিনিময়ে জেসন হোল্ডাররা স্কোরবোর্ডে তুলেছে ৩২১ রান। জয়ের জন্য মাশরাফিদের করতে হবে ৩২২। নিঃসন্দেহে কাজটি সহজ নয়। ইংলিশ কন্ডিশনে ক্যারিবীয় বোলারদের গোলাসম বল সামলে তবেই লক্ষ্যে পৌঁছাতে হবে। তবে টাইগার সমর্থকরা বলছেন সম্ভব।

যদি ওপেনিং অর্ডার অর্থাৎ সৌম্য সরকার ও তামিম ইকবাল শুরুটা ভাল করতে পারেন তাহলে ম্যাচজয় অসম্ভব হয়ে উঠবে না। তাতে করে সেমিফাইনালও দূরের বাতিঘর মনে হবে না।

সোমবার (১৭ জুন) সমারসেট কাউন্টি গ্রাউন্ডে বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার ম্যাচের ইনিংস বিরতিতে তারা একথা বলেন।

বিজ্ঞাপন

তাদের ভাষ্যমতে, বাংলাদেশকে চেজ করতে হলে প্রথমে যেটা করতে হবে ওপেনিং জুটি বড় করতে হবে। যদি সেটা করতে পারে তাহলেই ৩২২ করা সম্ভব। ওপেনিং জুটি একটি বড় সংগ্রহ এনে দিতে পারলে পরের অর্ডারের ব্যাটসম্যানরা সেখান থেকে ইনিংস বড় সাহস পাবে।

টন্টনের মাঠকে ছোট উল্লেখ করে তারা বলেন, অন্যান্য মাঠ থেকৈ এই মাঠটি ছোট। এখানে রান বরাবরই বেশি হয়। আর যারা পরে ব্যাটিং করেছে সব ম্যাচেই জিতেছে। আমরাও তেমন আশা করছি।’

১৫ ওভারে কোনভাবেই উইকেট হারানো যাবে না বলে মত আরেক টাইগার ভক্তের। প্রথম ১৫ ওভারে যদি আমরা উইকেট না হারাই তাহলে সম্ভব। আমাদের লক্ষ্য থাকবে স্বল্প রানে যেন উইকেট না পড়ে।

বিজ্ঞাপন

বাংলাদেশের দর্শকরা বিশ্বকাপের সব ম্যাচ অনলাইনে কোনো ধরনের সাবস্ক্রিপশন ফি বা চার্জ ছাড়াই দেখতে পারবেন র‍্যাবিটহোলের ওয়েবসাইট www.rabbitholebd.com-এ। এছাড়া র‍্যাবিটহোলের অ্যাপেও দেখা যাবে প্রতিটি ম্যাচ। অ্যাপটি অ্যান্ড্রয়েড ব্যবহারকারীরা ডাউনলোড করতে পারবেন https://goo.gl/UNCWS2 (শুধু বাংলাদেশ) এই লিংকে ক্লিক করে। তাছাড়া আইওএস ব্যবহারকারীরা ডাউনলোড করতে পারবেন https://goo.gl/vJjyyL (শুধু বাংলাদেশ) এই লিংকে ক্লিক করে।

সারাবাংলা/এমআরএফ/জেএইচ

বিজ্ঞাপন

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন