বিজ্ঞাপন

জাপানকে হারিয়ে হ্যাটট্রিক কোপার মিশনে চিলি

June 18, 2019 | 1:51 pm

স্পোর্টস ডেস্ক

কোপা আমেরিকার শেষ দুইবারের চ্যাম্পিয়ন চিলি। দু’বারই আর্জেন্টিনাকে হারিয়ে শিরোপা নিজেদের দখলে নিয়েছিল চিলি। হ্যাটট্রিক শিরোপা জয়ের লক্ষ্যে ব্রাজিলে জাপানের বিপক্ষে ম্যাচ দিয়ে শুরু চিলির। জাপানকে ৪-০ গোলের বড় ব্যবধানে হারিয়েছে তারা।

বিজ্ঞাপন

জাপানের বিপক্ষে ম্যাচের শুরু থেকেই নিজেদের সেরা খেলাটা খেলতে থাকে চিলি। তবে গোলের দেখা পেতে অপেক্ষা করতে হয় প্রথমার্ধের প্রায় শেষ পর্যন্ত। বিরতীতে যাওয়ার ঠিক চার মিনিট আগে ম্যাচের ৪১ মিনিটে এরিক পাগ্লার গোলে ১-০ ব্যবধানে এগিয়ে যায় ভিদাল-সানচেজরা।

বিরতি থেকে ফিরে এই চিলি যেন আরও ভয়ংকর হয়ে উঠলো। নিজেকে হারিয়ে খুঁজে ফেয়ার এলেক্সিস সানচেজও খেলতে শুরু করলেন দারুণ ছন্দে। দ্বিতীয়ার্ধের তখন কেবল ৯ মিনিট অতিবাহিত হয়েছে আর তখনই এডুয়ার্ড ভারগাসের গোলে ২-০ ব্যবধানে এগিয়ে গেল চিলিয়ানরা।

এরপর শেষ দিকে যখন মনে হচ্ছিল ২-০ গোলের ব্যবধানেই শেষ হবে ম্যাচটি তখনই নিজের প্রথম এবং দলের তৃতীয় গোল করেন এলেক্সিস সানচেজ। ৮২ মিনিটে দলের লিড ৩-০ করেন এই ম্যানচেস্টার ইউনাইটেড তারকা। আর এর এক মিনিট পরেই এডুয়ার্ড ভারগাস নিজের দ্বিতীয় গোল করেন আর সানচেজ রাখেন ম্যাচে দ্বিতীয় গোলে অবদান।

বিজ্ঞাপন

শেষ পর্যন্ত আর কোনো গোল না হওয়ায় ৪-০ গোলের ব্যবধানেই জয় নিয়ে মাঠ ছাড়ে চিলি।

সারাবাংলা/এসএস

বিজ্ঞাপন

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন