বিজ্ঞাপন

দুই ছবি পেলো সেন্সর ছাড়পত্র

June 18, 2019 | 4:28 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

সিনেমা সঙ্কটের দিনে দুটি সিনেমা পেয়েছে সেন্সর ছাড়পত্র। যার একটি হলো অরুণ চৌধুরী পরিচালিত ‘মায়াবতী’ আর অন্যটি হলো সাইফ চন্দন পরিচালিত ছবি ‘আব্বাস’।

বিজ্ঞাপন

‘মায়াবতী’ কোনো কর্তন ছাড়াই পেয়েছে সেন্সর ছাড়পত্র। এই ছবিতে প্রথমবারের মতো নাম ভূমিকায় অভিনয় করেছেন অভিনেত্রী তিশা। এ চলচ্চিত্রের মাধ্যমেই প্রথমবারের মত বড় পর্দায় জুটিবদ্ধ হলেন তিশা ও ‘স্বপ্নজাল’ খ্যাত ইয়াশ রোহান।

পরিচালক অরুণ চৌধুরী বলেন, ‘সেন্সর বোর্ডের সম্মানিত সদস্যরা আমাদের এই চলচ্চিত্রটি দেখে ভালো বলেছেন। এজন্য তাদেরকে তো অবশ্যই, সেই সাথে মায়াবতী চলচ্চিত্রের সাথে জড়িত প্রতিটি সদস্যকে আন্তরিক ধন্যবাদ ও অভিনন্দন জানাই। যারা এতদিন ধরে মায়াবতী চলচ্চিত্রটি দেখবার জন্য অপেক্ষা করছেন, তারা শিগগিরই দেখতে পাবেন পাশের সিনেমা হলে।’

সেপ্টেম্বরে মুক্তি দেয়ার পরিকল্পনা রয়েছে পরিচালকের।

বিজ্ঞাপন

আনোয়ার আজাদ ফিল্মস ও অনন্য সৃষ্টি ভিশন প্রযোজিত ছবিতে আরও আছেন রাইসুল ইসলাম আসাদ, মামুনুর রশীদ, দিলারা জামান, ফজলুর রহমান বাবু, আফরোজা বানু, ওয়াহিদা মল্লিক জলি, আব্দুল্লাহ রানা, অরুণা বিশ্বাস, তানভীর হোসেন প্রবাল, আগুন।


আরও পড়ুন :  শাকিব-অপু জুটির ছবি এখন শাকিব-বুবলী’র হাতে


গল্পের পটভূমি সম্পর্কে অরুণ চৌধুরী বলেন, মায়া নামের এক কিশোরী ছোটবেলায় মা’র কাছ থেকে চুরি হয়ে ‘ওম্যান ট্রাফিকিং’-এর ফাঁদে পড়ে বিক্রি হয়ে যায়, দৌলতদিয়ার রেড লাইট এলাকায়। সেই পাড়ায় মায়াকে ধীরে ধীরে গড়ে তুলতে থাকেন সংগীত গুরু খোদা বক্স। ওদিকে মায়ার গানের প্রেমে পড়ে পাড়ার পাশে গৃহস্থবাড়ির পড়াশোনা করা ব্যারিস্টার পুত্র। শুরু হয় নতুন গল্প। নতুন সংগ্রাম।

অন্যদিকে সাইফ চন্দনের ছবি আব্বাস সেন্সর পেয়েছে ১৬ জুন। এই ছবিতে নিরব ও সোহানা সাবাকে দেখা যাবে একসঙ্গে। ছবিতে নিরবের চুল ও গোঁফে একেবারেই ভিন্ন লুকে হাজির হচ্ছেন সিনেমায়।

বিজ্ঞাপন

আব্বাস নামের একটি ছেলেকে নিয়ে গল্পের কাহিনী। তার প্রেমিকার চরিত্রে অভিনয় করেছেন সোহানা সাবা। আরও আছেন সূচনা আজাদ, জয়রাজ। ছবিটি জুলাইতে মুক্তি দেওয়ার পরিকল্পনা পরিচালকের।

সারাবাংলা/পিএ/আরএসও


আরও পড়ুন :

.   সাত দেশের অংশগ্রহণে ‘বাংলাদেশ আন্তর্জাতিক নাট্যোৎসব’

.   ‘পাসওয়ার্ড’র বিরুদ্ধে সেন্সর বোর্ডে নকলের অভিযোগ


আরও দেখুন ঃ আমার জন্মই হয়েছে সঙ্গীতের জন্য: বাপ্পা মজুমদার [ভিডিও স্টোরি]

বিজ্ঞাপন

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন