বিজ্ঞাপন

চট্টগ্রামে এমএলএম প্রতিষ্ঠানে পুলিশের অভিযান, আটক ৭

June 19, 2019 | 2:01 am

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: ডেসটিনির আদলে গড়ে ওঠা কথিত মাল্টিলেভেল মার্কেটিং (এমএলএম) ব্যবসার নামে প্রতারণার অভিযোগে ৭ জনকে আটক করেছে পুলিশ।

বিজ্ঞাপন

মঙ্গলবার (১৮ জুন) রাত ১১টার দিকে চট্টগ্রাম নগরীর কাজীর দেউড়ির মোড়ে ভিআইপি টাওয়ারে প্রতিষ্ঠানটির কার্যালয়ে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটক ৭ জন হলেন- অপু দাশ (২৯), রাজীব দাশ (৩৯), রাজীব তালুকদার (৪০), উজ্জ্বল সেন (৪১), রবিন মিত্র (৩৩), সুমন বিশ্বাস (৩৮) এবং রঞ্জিত গুহ (৪৮)।

চট্টগ্রাম কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন সারাবাংলাকে জানান, আটক ৭ জন এনেক্স ওয়ার্ল্ডওয়াইড লিমিটেড নামে কথিত একটি এমএলএম কোম্পানির বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা। তাদের থানায় রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

এদিকে কোতোয়ালী থানার পরিদর্শক (তদন্ত) মো.কামরুজ্জামান জানান, ভিআইপি টাওয়ারের চতুর্থ তলায় ২০১৭ সালে এনেক্সের একটি শোরুম আছে। সেখানে বিভিন্ন ভোগ্যপণ্য আছে। সেখান থেকে পণ্য কেনার জন্য গ্রাহক সংগ্রহ করে দিতে পারলে পয়েন্ট যোগ হয়। সেই পয়েন্টের ভিত্তিতে কমিশন দেওয়ার ঘোষণা দিয়ে এই ব্যবসায় সাধারণ লোকজনকে প্রলুব্ধ করছে প্রতিষ্ঠানটি। বিষয়টি প্রতারণা ও অর্থ আত্মসাতের ফাঁদ মনে হওয়ায় জিজ্ঞাসাবাদের জন্য তাদেরকে আটক করা হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/পিটিএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন