বিজ্ঞাপন

ফতুল্লায় পুলিশের সঙ্গে ‘বন্ধুকযুদ্ধে’ বোমা লিপু নিহত

June 20, 2019 | 5:35 am

ডিস্ট্রিক্ট করেসপেন্ডন্ট

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লায় গোয়েন্দা পুলিশ (ডিবি) সঙ্গে কথিত ‘বন্ধুকযুদ্ধে’ লিপু ওরফে বোমা লিপু নিহত হয়েছে।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (২০ জুন) রাত ৩টার দিকে ফতুল্লার দাপা বালুর মাঠ এলাকায় এঘটনা ঘটে। এ সময় ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটার গান ও এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

নিহত লিপু পিলকুনি এলাকার মৃত শামসুল হকের ছেলে। তার বিরুদ্ধে ডাকাতি, মাদক, অস্ত্র, বোমা ও নারী নির্যাতনসহ ১৬টিরও বেশি মামলা রয়েছে।

নারায়ণগঞ্জ ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) কামরুল হাসান জানান, বুধবার সন্ধ্যায় লিপুকে গ্রেফতারের পর জিজ্ঞাসাবাদ করলে সে জানায় যে, তার কাছে মাদক ও অস্ত্র রয়েছে। তার দেওয়া তথ্যমতে রাতে দাপা বালুর মাঠ এলাকায় অভিযান গেলে লিপুর সহযোগীরা তাকে ছিনিয়ে নিতে পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। গোলাগুলির এক পর্যায়ে পালিয়ে যাওয়ার সময় গুলিবিদ্ধ হয় লিপু। পরে তাকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নেওয়া হলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করে। ঘটনাস্থল থেকে দেশে তৈরি ওয়ান শুটার গান ও এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।

বিজ্ঞাপন

অভিযানের সময় আহত হন ডিবি পুলিশের পরিদর্শক- এনামুল হক, এসআই কামরুল হাসান, এএসআই জুয়েল ও কনস্টেবল নাদিম। তাদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

পুলিশের দাবি নিহত লিপু আন্তঃজেলা ডাকাত দলের সদস্য ও জেলা পুলিশের তালিকাভূক্ত মাদক ব্যবসায়ী। তাকে ধরিয়ে দিতে জেলা পুলিশের পক্ষ থেকে ১০ হাজার টাকা পুরস্কারও ঘোষণা করা হয়।

সারাবাংলা/পিটিএম

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন