বিজ্ঞাপন

টাইগার ভক্তদের জয়-জয়কার (ভিডিও)

June 21, 2019 | 6:19 am

বিশ্বকাপ ডেস্ক

কঠিন হলেও জয়ের লক্ষ্য নিয়ে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন অস্ট্রেলিয়ার বিপক্ষে মাঠে নেমেছিল টাইগাররা। অজিদের ছুঁড়ে দেওয়া ৩৮২ রানের টার্গেটে রেকর্ড রান তুলেও ৪৮ রানে হারতে হয়েছে বাংলাদেশকে। নিজেদের ওয়ানডে ইতিহাসের সর্বোচ্চ রান করেছে লাল-সবুজের জার্সিধারীরা।

বিজ্ঞাপন

দিন শেষে হারের যন্ত্রণা থাকলেও প্রাপ্তিও কম ছিল না। নটিংহ্যামে অস্ট্রেলিয়া ৫০ ওভারে তোলে ৩৮১ রান। মুশফিকুর রহিমের অপরাজিত সেঞ্চুরিতে বাংলাদেশ যেতে পেরেছে ৩৩৩ পর্যন্ত। তাতে ছিল চোখে চোখ রেখে লড়াই। শেষের আগে অজি শিবিরে কাঁপন ধরিয়ে জয়ের সম্ভাবনাও জাগিয়েছিল বাংলাদেশ।


যদিও ম্যাচটিতে জয় পায়নি বাংলাদেশ, তবুও ম্যাচের আগে বাইরে আর ম্যাচজুড়ে গ্যালারিতে জয়-জয়কার ছিল টাইগার সমর্থকদের। গ্যালারিতে দেখা গেছে ভিনদেশি টাইগার ফ্যানদেরও। তারাও কম যাননি, সমান তালে গলা ফাটিয়েছেন তামিম-সাকিব-মুশফিক-মাহমুদউল্লাহদের জন্য।

অস্ট্রেলিয়ার বিপক্ষে ময়দানি যুদ্ধে নামার আগে টাইগার ভক্তরা

বিজ্ঞাপন

উৎসবের রঙ লেগেছে টাইগার ভক্তদের মনে

বাংলাদেশ-অস্ট্রেলিয়া ম্যাচ নিয়ে যা বললেন বিশিষ্ট সাংবাদিক মোজাম্মেল বাবু

বিজ্ঞাপন

বাংলাদেশ-অস্ট্রেলিয়ার ম্যাচ নিয়ে যা বললেন বিশিষ্ট সাংবাদিক মঞ্জুরুল ইসলাম

বাংলাদেশ-অস্ট্রেলিয়া ম্যাচ নিয়ে যা বললেন কন্টেন্ট ম্যাটার্স এর পরিচালক জিয়া উদ্দিন আদিল

বিজ্ঞাপন

বাংলাদেশ-অস্ট্রেলিয়া ম্যাচে টাইগার ভক্তদের জয়-জয়কার


বাংলাদেশের দর্শকরা বিশ্বকাপের সব ম্যাচ অনলাইনে কোনো ধরনের সাবস্ক্রিপশন ফি বা চার্জ ছাড়াই দেখতে পারবেন র‍্যাবিটহোলের ওয়েবসাইট www.rabbitholebd.com-এ। এছাড়া র‍্যাবিটহোলের অ্যাপেও দেখা যাবে প্রতিটি ম্যাচ। অ্যাপটি অ্যান্ড্রয়েড ব্যবহারকারীরা ডাউনলোড করতে পারবেন https://goo.gl/UNCWS2 (শুধুমাত্র বাংলাদেশ) এই লিংকে ক্লিক করে। তাছাড়া আইওএস ব্যবহারকারীরা ডাউনলোড করতে পারবেন https://goo.gl/vJjyyL (শুধুমাত্র বাংলাদেশ) এই লিংকে ক্লিক করে।

সারাবাংলা/এমআরপি

** মন জয় করা সেঞ্চুরিতে গ্রেটদের ছাড়িয়ে গেছেন মুশফিক

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন