সোমবার ১৪ অক্টোবর, ২০১৯ ইং , ২৯ আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ১৪ সফর, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

উৎসাহ উদ্দীপনায় চলছে অভিনয় শিল্পী সংঘের দ্বি-বার্ষিক নির্বাচন

জুন ২১, ২০১৯ | ১১:৩৬ পূর্বাহ্ণ

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে চলছে অভিনয় শিল্পী সংঘের দ্বি-বার্ষিক নির্বাচন। শুক্রবার (২১ জুন) সকাল ৯টা ১৫ মিনিট থেকে শুরু হয়ে ভোট গ্রহণ চলবে বিকাল ৫টা পর্যন্ত। দুপুরে এক ঘন্টার বিরতি থাকবে নামাজ ও খাবারের জন্য। এবার নির্বাচনে ২১ পদের জন্য প্রতিদ্বন্দ্বিতা করছেন ৫১ জন প্রার্থী।

বিজ্ঞাপন

শিল্পী সংঘের নির্বাচনে নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করছেন খায়রুল আলম সবুজ, বৃন্দাবন দাস ও মাসুম আজিজ।

নির্বাচনের আগেই সাংগঠনিক সম্পাদক পদপ্রার্থী লুতফর রহমান জর্জ বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

বিজ্ঞাপন

নির্বাচন প্রসঙ্গে সাধারণ সম্পাদক পদপ্রার্থী আহসান হাবিব নাসিম সারাবাংলাকে বলেন, নির্বাচন নিয়ে যে জটিলতা সৃষ্টি হয়েছে তা ভিত্তিহীন। গঠনতন্ত্রভাবেই নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। এটা নিয়ে অভিযোগের কিছু নেই। আশা করছি শান্তিপূর্ণভাবেই নির্বাচন প্রক্রিয়া সম্পন্ন হবে।

ভোট শুরুর প্রথম ঘন্টায় ভোট দিয়েছেন সভাপতি পদপ্রার্থী শহিদুজ্জামান সেলিম। তিনি এবার নির্বাচনে জয়ের ব্যাপারে খোলাখুলিভাবে কিছু জানাননি। তিনি বলেন, নির্বাচিত হতে পারলে সবার সাথে বসে শিল্পীদের উন্নয়নে কাজ করব। আমরা শিল্পীরা একই গোত্রের। কোনো বিভাজনের সুযোগ নেই। শিল্পীই তো শিল্পীর উন্নয়নে কাজ করবে। আমাদের সংঘের শিল্পীরা যদি আমাকে যোগ্য মনে করেন তাহলে আমাকে ভোট দেবেন।

এর আগে অভিনয়শিল্পী শেখ মো. এহসানুর রহমান, আব্দুল্লাহ রানা ও নূর মুহাম্মদ রাজ্য বাদী হয়ে বেশ কিছু অভিযোগ এনে নির্বাচন স্থগিতের জন্য দ্বিতীয় সহকারী আদালতে গত ১৯ জুন আবেদন করেন। তারই পেক্ষিতে বৃহস্পতিবার (২০ জুন) নির্বাচন স্থগিতের আদেশ দেন উচ্চ আদালত। যদিও আদালতের সেই আদেশ অভিনয় শিল্পী সংঘের কাছে পৌঁছায়নি বলে জানা গেছে।

ছবি: আশীষ সেনগুপ্ত

সারাবাংলা/আরএসও/এএসজি/জেএএম

Advertisement
বিজ্ঞাপন

বিজ্ঞাপন
যথাযথভাবে দায়িত্ব পালনে সরকারি কর্মকর্তাদের আহ্বান রাষ্ট্রপতিরভারতীয় ক্রিকেট বোর্ডের সভাপতি হচ্ছেন গাঙ্গুলি!নারায়ণগঞ্জের ফতুল্লা থেকে নব্য জেএমবির দুই সদস্য আটকরাবি ভিসি-প্রো ভিসি’র পদত্যাগের দাবিতে আচার্যকে খোলা চিঠিবঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী: উদ্বোধনী অনুষ্ঠান নিয়ে বৈঠক‘বিভাজন ভুলে দেশের জন্য এক হয়ে কাজ করার শপথ নিন’বিশ্বব্যাংকের বিকল্প নির্বাহী পরিচালক হলেন শফিউল আলমচট্টগ্রামে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ যুবলীগ নেতার মৃত্যু১৬ নভেম্বর স্বেচ্ছাসেবক লীগ, ২৩ নভেম্বর যুবলীগের সম্মেলনস্ত্রীকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় মারধর-মামলা, জামিন পেলেন রহিম সব খবর...
বিজ্ঞাপন