শুক্রবার ১৯ জুলাই, ২০১৯ ইং , ৪ শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৫ জিলক্বদ, ১৪৪০ হিজরী

বিজ্ঞাপন

কলকাতায় বিবাহ অভিযানে নেমেছেন নুসরাত ফারিয়া

জুন ২১, ২০১৯ | ১:২২ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

শিরোনাম পড়ে একটু চমকে ওঠার কথা। বাংলাদেশ ছেড়ে নুসরাত ফারিয়া কলকাতায় বিবাহ অভিযানে নামছেন, তা হয় নাকি! কিন্তু যারা একটু আধটু সিনেমার খবর রাখেন, নুসরাত ফারিয়ার ফেসবুকে ঢুঁ মারেন তারা ইতিমধ্যে জেনে গেছেন আসল ঘটনা।

শুক্রবার (২১ জুন) নুসরাত ফারিয়া অভিনীত ‘বিবাহ অভিযান’ মুক্তি পেয়েছে পশ্চিমবঙ্গের সিনেমা হলে। আর এই ছবিতে তিনি জুটি বেঁধেছেন ওপার বাংলার জনপ্রিয় অভিনেতা অঙ্কুশের সঙ্গে। এছাড়া ছবিতে আরও অভিনয় করেছেন রুদ্রনীল ঘোষ, সোহিনী সরকার, অনির্বাণ ভট্টাচার্য ও প্রিয়াংকা সরকার। ছবিটি পরিচালনা করেছেন বিরশা দাশগুপ্ত।

ছবি মুক্তির আগে নুসরাত ফারিয়া কলকাতায় এক সংবাদ সম্মেলনে অংশ নেন। সেখানে তিনি ছবি সম্পর্কে বলেন, ‘যৌথ প্রযোজনার বাইরে এটা আমার প্রথম কলকাতার ছবি। ছবিতে আমার আর অঙ্কুশের রসায়ন দর্শকদের মজা দেবে। প্রচুর হাস্যরস আছে ছবিতে। ছবিটি করার সময় আমরা প্রচুর মজা করেছি।’

বিজ্ঞাপন

এদিকে নুসরাত ফারিয়া দেশে ‘ঢাকা ২০৪০’ নামের একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। বৃহস্পতিবার (২০ জুন) সেই ছবির মহরতে উপস্থিত ছিলেন। ছবিতে তিনি জুটি বাঁধতে চলেছেন বাপ্পী চৌধুরীর সাথে।

অন্যদিকে কলকাতায় ছবি মুক্তি উপলক্ষে শুক্রবার (২১ জুন) সকালে কলকাতায় যাওয়ার কথা রয়েছে তার। সেখানে ছবি মুক্তি পরবর্তী প্রচারণায় অংশ নেবেন তিনি।

সারাবাংলা/আরএসও/পিএ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন