মঙ্গলবার ২৩ জুলাই, ২০১৯ ইং , ৮ শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৯ জিলক্বদ, ১৪৪০ হিজরী

বিজ্ঞাপন

অভিনয় শিল্পী সংঘের নতুন সভাপতি সেলিম, সম্পাদক নাসিম

জুন ২১, ২০১৯ | ৯:৩৪ অপরাহ্ণ

দিনভর ভোটগ্রহণের পর অভিনয়শিল্পী সংঘ নির্বাচনের ফলাফল প্রকাশ করা হয়েছে। নির্বাচনে সভাপতি পদে শহীদুজ্জামান সেলিম এবং সাধারণ সম্পাদক পদে আহসান হাবীব নাসিম জয়লাভ করেছেন। তারা দুজন যথাক্রমে ৩২৫ ও ৪২২ ভোট পেয়েছেন।

এছাড়া সহ-সভাপতি পদে নির্বাচিত হয়েছেন আজাদ আবুল কালাম, ইকবাল বাবু ও তানিয়া আহমেদ। যুগ্ম সাধারণ সম্পাদক পদে রওনক হাসান ও আনিসুর রহমান মিলন, অর্থ সম্পাদক পদে মুহাম্মদ নুর এ আলম নয়ন, দপ্তর সম্পাদক পদে শেখ মেরাজুল ইসলাম, অনুষ্ঠান সম্পাদক পদে রাশেদ মামুন অপু, আইন ও কল্যাণ সম্পাদক পদে শামীমা ইসলাম তুষ্টি, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে প্রাণ রায়, তথ্য ও প্রযুক্তি সম্পাদক পদে মো. সুজাত হোসেন শিমুল বিজয়ী হয়েছেন।

এছাড়া কার্যনির্বাহী সদস্য পদে নাদিয়া আহমেদ, সেলিম মাহবুব, জাকিয়া বারী মম, বন্যা মির্জা, মুনিরা বেগম মেমী, শামস ইবনে ওবায়েদ ও খালেদ আহমেদ সালেহীন নির্বাচিত হয়েছেন।

এর আগে শুক্রবার (২১ জুন) শিল্পকলা একাডেমীতে সকাল ৯টায় ভোট গ্রহণ শুরু হয়। চলে বিকাল ৫টা পর্যন্ত। নির্বাচনে এবার মোট ভোটার ছিলেন ৬০৮ জন। তারমধ্যে ভোট দিয়েছেন ৫১৪ জন ভোটার। যার মধ্যে ৫৭টি ব্যালট বালিত হয়েছে। সঠিক হয়েছে ৪৫৭টি ব্যালট।

বিজ্ঞাপন

অভিনয় শিল্পী সংঘের নির্বাচনে নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেছেন খায়রুল আলম সবুজ, বৃন্দাবন দাস ও মাসুম আজিজ। নির্বাচনে জয়ী প্রার্থীরা ২০১৯-২১ মেয়াদে অভিনয় শিল্পী সংঘের নেতৃত্ব দেবেন।

সারাবাংলা/আরএসও/পিএ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন