শুক্রবার ১৫ নভেম্বর, ২০১৯ ইং , ১ অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৭ রবিউল-আউয়াল, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

যাত্রাবাড়ীতে দুর্বৃত্তদের গুলিতে ২ শিশুসহ আহত পাঁচ

জুন ২৩, ২০১৯ | ১:৫৩ পূর্বাহ্ণ

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ীর শনির আখড়া এলাকার একটি বাসার ভেতরে দুর্বৃত্তদের শটগানের গুলিতে ২ শিশুসহ পাঁচ জন আহত হয়েছে। আহতদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

বিজ্ঞাপন

শনিবার (২২ জুন) রাত সাড়ে আটটার দিকে শনির আখড়ার গোবিন্দপুর নুর মসজিদ রোডের একটি তিন তলা বাসার দ্বিতীয় তলায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- জাহিদুল ইসলাম এনায়েত (৩০) ও তার ছোট ভাই হাফিজুল ইসলাম (২৪)। এছাড়াও আহত হয়েছেন জাহিদুলের স্ত্রী সাথী (২৪), তাদের মেয়ে আবিদা (৬) ও ভাতিজা জুনায়েদ (৪)। সবার মুখ-কপালে ছররা গুলির দাগ রয়েছে।

আহত হাফিজুলের বড় ভাই আব্দুল্লাহ সারাবাংলাকে জানান, তারা সবাই রাতের খাবার খেতে বসেছিলেন। এসময় হঠাৎ জানালা দিয়ে কে বা কারা শটগান দিয়ে এলোপাতাড়ি গুলি করে পালিয়ে যায়। তবে কে বা কারা এটা ঘটিয়েছে তা জানা যায়নি। বাইরে দৌঁড়ে গিয়েও কাউকে পাওয়া যায়নি।

বিজ্ঞাপন

গুলিবিদ্ধ হওয়ায় আহতদের দ্রুত ঢাকা মেডিকেলে নিয়ে আসার ব্যবস্থা করতে গিয়ে এখনও মামলা করেননি বলেও জানান তিনি। তিনি আরও বলেন, ‘শুনেছি বাসার বাইরে অন্য ২ গ্রুপের গোলাগুলি হয়েছিল। কিন্তু আমার ভাইদের সঙ্গে তো কারও কোনো ঝামেলা ছিল না।’

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া সারাবাংলাকে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘রাত নয়টার দিকে আহতাবস্থায় দুই শিশুসহ ৫ জনকে ঢামেকে আনা হয়েছে। তাদের মুখসহ শরীরের বিভিন্ন অংশ গুলির চিহ্ন রয়েছে।’ আহতরা জরুরি বিভাগে চিকিৎসাধীন বলেও জানান তিনি।

সারাবাংলা/এসএইচ/এমও

বিজ্ঞাপন
Advertisement
বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন