বুধবার ১৭ জুলাই, ২০১৯ ইং , ২ শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৩ জিলক্বদ, ১৪৪০ হিজরী

বিজ্ঞাপন

হাতে কাজ নেই শাহরুখ খানের

জুন ২৪, ২০১৯ | ৩:০১ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট ডেস্ক

বলিউড বাদশা শাহরুখ খানের সময়টা খুব একটা ভালো যাচ্ছে না। ‘ফ্যান’, ‘জাব হ্যারি মেট সেজাল’ ও ‘জিরো’—ছবি তিনটি ব্যর্থ হওয়ায় শাহরুখ খানকে নিয়ে বেশ সমালোচনা হচ্ছে বলিউড পাড়ায়।

টানা তিন ছবি ব্যর্থ হওয়ায় আপাতত শাহরুখের হাতে কোনো ছবি নেই। শোনা গিয়েছিল তিনি ভারতীয় পাইলট রাকেশ শর্মার বায়োপিকে অভিনয় করবেন। এখন আবার শোনা যাচ্ছে তিনি সঞ্জয়লীলা বানসালির সঙ্গে কাজ করবেন কবি শাহির লুধিয়ানভির বায়োপিকে। কিন্তু শাহরুখ খান এসব খবরকে বানোয়াট বলে উড়িয়ে দিয়েছেন।


আরও পড়ুন :  প্যানেল ছাড়াই প্রযোজক সমিতির নির্বাচন


ফিল্মফেয়ারকে শাহরুখ খান জানিয়েছেন, আমি এখন কোনো ছবিতে অভিনয় করছি না। সাধারণত আমার একটি ছবির কাজ শেষ হওয়ার পরপরই আরও একটি ছবির কাজ শুরু হয়ে যায়। কিন্তু এখন নতুন ছবির কাজ করতে ইচ্ছা করছে না। একটু বিরতি নিতে চাই। সিনেমা দেখা, গল্প শোনা ও বই পড়ে সময় কাটাতে চাই। আমার মেয়ে কলেজে ভর্তি হয়েছে। ছেলে পড়াশোনা শেষ করেছে। সুতরাং আমি এখন আমার পরিবারকে সময় দিতে চাই।

সম্প্রতি শাহরুখ খান ‘বাদলা’ সিনেমা প্রযোজনা করেছেন। যেটিতে অমিতাভ বচ্চন ও তাপসী পান্নু অভিনয় করেছেন। গত ৮ মার্চ মুক্তিপ্রাপ্ত ছবিটি আয় করেছে একশ ৩৮ কোটি রুপি। এছাড়া এই অভিনেতা নেটফ্লিক্সের জন্য ওয়েব ধারাবাহিক প্রযোজনা করছেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরএসও/পিএ


আরও পড়ুন :

.   শাকিব খান প্রযোজিত চার ছবির নাম ঘোষণা

.   ‘অলাতচক্র’ দিয়ে দেশের ছবিতে ফিরলেন জয়া


Advertisement
বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন