বিজ্ঞাপন

বাদী মিলার বিরুদ্ধেই গ্রেফতারি পরোয়ানা

June 24, 2019 | 7:13 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: দীর্ঘ দিন ধরে আদালতে সাক্ষী দিতে না আসায় সংগীতশিল্পী মিলা বিরুদ্ধে গ্রেফতার পরোয়ানা জারির আদেশ দিয়েছেন ট্রাইব্যুনাল। নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল ৯-এর বিচারক মো. শরিফ উদ্দিন এ আদেশ দেন।

বিজ্ঞাপন

সংশ্লিষ্ট আদালতে পেশকার সারাবাংলাকে জানান, এ মামলার বাদী কণ্ঠশিল্পী মিলার সাক্ষীর জন্য দিন ধার্য ছিল। কিন্তু এ মামলার অভিযোগ গঠনের পর থেকে একবারও সাক্ষী দিতে আদালতে আসেননি মিলা।


আরও পড়ুন :  বেনেগালের ছবিতে বঙ্গবন্ধু চরিত্রে আহমেদ রুবেল!


এ পর্যন্ত ছয় বার তিনি অনুপস্থিত ছিলেন। এজন্য বিচারক সাক্ষী দেওয়ার জন্য গ্রেফতারি পরোয়ানা জারির আদেশ দেন। একইসঙ্গে এ মামলার পরবর্তী কার্যক্রমে জন্য আগামী ২২ জুলাই দিন ধার্য করেছেন আদালত।

সাবেক স্বামী পারভেজ সানজারির বিরুদ্ধে ২০১৭ সালে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করেন কণ্ঠশিল্পী মিলা। যার অভিযোগ গঠন হয় ২০১৮ সালে। কিন্তু এখন পর্যন্ত সাক্ষী না দেওয়ায় রোববার (২৩ জুন) তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি হয়।

বিজ্ঞাপন

সারাবাংলা/এআই/পিএ


আরও পড়ুন :

.   প্যানেল ছাড়াই প্রযোজক সমিতির নির্বাচন

.   হাতে কাজ নেই শাহরুখ খানের

.   শাকিব খান প্রযোজিত চার ছবির নাম ঘোষণা

.   ‘অলাতচক্র’ দিয়ে দেশের ছবিতে ফিরলেন জয়া


Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
চবি ছাত্রকে মারধরের পর হলের ছাদ থেকে ফেলা চেষ্টার অভিযোগহিট স্ট্রোকের ঝুঁকি কমাতে স্বাস্থ্য অধিদফতরের ৪ নির্দেশনাঢাকার পয়ঃবর্জ্য-গ্যাস লাইন পরীক্ষায় কমিটি গঠনের নির্দেশরানা প্লাজা ধস: ভুক্তভোগীদের পুনর্বাসন ও মামলা নিষ্পত্তির দাবিগরমে লোকালয়ে ঢুকছে সাপ, সচেতনা সৃষ্টির প্রতিশ্রুতি ডিএমপিরব্যাংক একীভূতকরণের নামে ঋণ খেলাপিদের দায়মুক্তি দেওয়া হচ্ছেন্যাপ বাস্তবায়নের জন্য চাই রাজনৈতিক সদিচ্ছা ও আইনি ভিত্তিকাদেরকে নিয়ে মন্তব্য, যাত্রী কল্যাণের মহাসচিবের বিরুদ্ধে জিডিজাহাজেই ফিরবেন ২৩ নাবিক, চলছে কয়লা খালাসভুয়া তথ্য দিয়ে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক হওয়ার চেষ্টা! সব খবর...
বিজ্ঞাপন