সোমবার ১৪ অক্টোবর, ২০১৯ ইং , ২৯ আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ১৪ সফর, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

ছোট বোনের অস্বাভাবিক মৃত্যু, বড় বোন হাসপাতালে

জুন ২৪, ২০১৯ | ৮:২১ অপরাহ্ণ

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর ক্যান্টনমেন্ট থানার মানিকদি এলাকার একটি বাসায় আলিফা নামের আড়াই বছরের এক শিশুর অস্বাভাবিক মৃত্যু হয়েছে। এ ঘটনায় তার বড় বোন লুবনা (৫) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

বিজ্ঞাপন

সোমবার (২৪ জুন) দুপুরে এই ঘটনা ঘটে।

শিশুদের মা নুসরাত জাহান জানান, মানিকদি’র একটি টিনসেড বাড়িতে ভাড়া থাকেন তারা। সকালে তিনি বাসায় রান্না করেছিলেন। বাচ্চারা পাশের বাসায় খেলতে গিয়েছিলো। কিছুক্ষণ পরে বড় মেয়ে লুবনা আলিফাকে কোলে করে বাসায় এসে পড়ে যায়। এরপর তাদের অস্বাভাবিক দেখে কুর্মিটোলা জেনারেল হাসপাতাল নিয়ে যাওয়া হয়।

পরে সেখান থেকে আগারগাঁও নিউরোসাইন্স হাসপাতাল নিয়ে গেলে চিকিৎসক আলিফাকে মৃত ঘোষণা করেন। আর লুবনাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল নিয়ে আসা হয় বলেও জানান তিনি।

বিজ্ঞাপন

শিশুটির বাবা জসিম উদ্দিন সিটিএসবি’র পুলিশ কনস্টেবল বনানী জোনে কর্মরত। বর্তমানে তিনি ছুটিতে চাঁদপুরে আছেন।

ক্যান্টনমেন্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী শাহান হক জানান, এরকম ঘটনার কথা শুনেছি। বিস্তারিত জানার চেষ্টা চলছে।

সারাবাংলা/এসএসআর/এমও

বিজ্ঞাপন
যথাযথভাবে দায়িত্ব পালনে সরকারি কর্মকর্তাদের আহ্বান রাষ্ট্রপতিরভারতীয় ক্রিকেট বোর্ডের সভাপতি হচ্ছেন গাঙ্গুলি!নারায়ণগঞ্জের ফতুল্লা থেকে নব্য জেএমবির দুই সদস্য আটকরাবি ভিসি-প্রো ভিসি’র পদত্যাগের দাবিতে আচার্যকে খোলা চিঠিবঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী: উদ্বোধনী অনুষ্ঠান নিয়ে বৈঠক‘বিভাজন ভুলে দেশের জন্য এক হয়ে কাজ করার শপথ নিন’বিশ্বব্যাংকের বিকল্প নির্বাহী পরিচালক হলেন শফিউল আলমচট্টগ্রামে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ যুবলীগ নেতার মৃত্যু১৬ নভেম্বর স্বেচ্ছাসেবক লীগ, ২৩ নভেম্বর যুবলীগের সম্মেলনস্ত্রীকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় মারধর-মামলা, জামিন পেলেন রহিম সব খবর...
বিজ্ঞাপন