বিজ্ঞাপন

মন্থর উইকেটে সাকিব-মিরাজদের দিকে তাকিয়ে সমর্থকরা

June 24, 2019 | 8:49 pm

বিজ্ঞাপন

সাউদাম্পটনের রোজ বোল স্টেডিয়ামের আজকের এই উইকেটেই গত পরশু পরাশক্তি ভারত ও অপেক্ষাকৃত দুর্বল দল আফগানিস্তানের মধ্যকার হাড্ডাহাড্ডি লড়াই দেখেছিলেন ভক্তকূল। মন্থর উইকেটে মোহাম্মদ নবী, মুজিবদের স্পিন ঘূর্ণিতে সেদিন ভারতের বিশ্বসেরা ব্যাটিং লাইন আপ ধসে গিয়েছিল মাত্র ২২৪ রানে। ব্যাট হাতে নেমে গুলবাদিন নাইবরা জয়ের খুব কাছেও চলে গিয়েছিল। কিন্তু শেষ অবধি অভিজ্ঞ ভারতের বিপক্ষে আর জয়ে মাঠ ছাড়া হয়নি।

একই উইকেটে আজ আগে ব্যাটিংয়ে নেমে বাংলাদেশ স্কোর বোর্ডে তুলেছে ২৬২ রান। যা ভক্তদের আফগান বধের স্বপ্নে বিভোর করে রেখেছে। তাদের বিশ্বাস এই উইকেটে এটা অনেক বড় সংগ্রহ। যেহেতু মন্থর উইকেট, সেহেতু স্পিনার সাকিব আল হাসান, মেহেদি হাসান মিরাজ, মোসাদ্দেক হোসেন সৈকত উইকেট টেকিং বোলিং উপহার দিলে প্রিয় দল জয় না পাওয়ার কোণো কারণই নেই।

রোববার (২৪ জুন) ম্যাচের বিরতিতে মাঠের বাইরে কথা হয় কয়েক টাইগার ভক্তের সঙ্গে। সারাবাংলা.নেটের সঙ্গে আলাপকালে তারা একথা জানান।

বিজ্ঞাপন

তাদের ভাষ্যমতে, এই মাঠে গত পরশু আরেকটা খেলা হয়েছে। ভারত আফগানিস্তানের বিরদ্ধে করেছিল ২২৪ রান। আফগানিস্তান ২১৩ রানে অলআউট হয়ে যায়। এই মাঠের উইকেট মন্থর। তো আমাদের মনে হয় সাকিব, মোসাদ্দেক, মেহেদি ভালো বল করবে। বিশ্বাস করি বাংলাদেশই জিতবে। আফগানরা এই স্কোর টপকাতে পারবে না।

বাংলাদেশের দর্শকরা বিশ্বকাপের সব ম্যাচ অনলাইনে কোনো ধরনের সাবস্ক্রিপশন ফি বা চার্জ ছাড়াই দেখতে পারবেন র‍্যাবিটহোলের ওয়েবসাইট www.rabbitholebd.com-এ। এছাড়া র‍্যাবিটহোলের অ্যাপেও দেখা যাবে প্রতিটি ম্যাচ। অ্যাপটি অ্যান্ড্রয়েড ব্যবহারকারীরা ডাউনলোড করতে পারবেন https://goo.gl/UNCWS2 (শুধুমাত্র বাংলাদেশ) এই লিংকে ক্লিক করে। তাছাড়া আইওএস ব্যবহারকারীরা ডাউনলোড করতে পারবেন https://goo.gl/vJjyyL (শুধুমাত্র বাংলাদেশ) এই লিংকে ক্লিক করে।

সারাবাংলা/এমআরএফ/এমআরপি

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন