বিজ্ঞাপন

লক্ষ্মীপুরে যুবলীগ-ছাত্রলীগের সংঘর্ষে পুলিশসহ আহত ১০

June 24, 2019 | 10:31 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

লক্ষ্মীপুর: জেলার চন্দ্রগঞ্জে স্লোগান দেওয়াকে কেন্দ্র করে যুবলীগ-ছাত্রলীগের দু’পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনায় পুলিশসহ উভয়পক্ষের ১০জন নেতাকর্মী আহত হয়েছে। সোমবার (২৪ জুন) সদর উপজেলার চন্দ্রগঞ্জে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভায় এ ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

হামলায় যুবলীগ নেতা আব্দুর রাজ্জাক রিংকু, তাজু ভূঁইয়া, রোমেল, সৌরভ, পারভেজ, ছাত্রলীগ নেতা কাজী বাবলু, মামুন, ফিরোজ ও পুলিশের উপ-পরিদর্শক (এসআই) সোহেল মিয়াসহ ১০ জন গুরুতর আহত হয়। আহতদের উদ্ধার করে বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেওয়া হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, আওয়ামী লীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে চন্দ্রগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত র‌্যালি পরবর্তী আলোচনা সভায় স্লোগান দেওয়াকে কেন্দ্র করে ছাত্রলীগের কাজী বাবলু গ্রুপের সঙ্গে ইউনিয়ন যুবলীগের কর্মীদের বাকবিতণ্ডা হয়। এসময় উত্তেজিত হয়ে সভামঞ্চে উভয়পক্ষের মধ্যে হাতাহাতি ও ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ জানান, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে পুলিশসহ স্থানীয় যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগের অন্তত ১০ জন নেতাকর্মী আহত হয়। পরে অতিরিক্ত পুলিশ গিয়ে তাদের ছত্রভঙ্গ করে দেয়।

সারাবাংলা/এমও

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন