সোমবার ১৬ সেপ্টেম্বর, ২০১৯ ইং , ১ আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ১৬ মুহাররম, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

চোটের কবলে মাহমুদউল্লাহ রিয়াদ

জুন ২৫, ২০১৯ | ১২:৪৩ পূর্বাহ্ণ

বিজ্ঞাপন

তবে কী চোটে পড়েছেন মাহমুদউল্লাহ রিয়াদ! আফগানদের বিপক্ষে তাকে ফিল্ডিংয়ে না দেখে এমন শঙ্কার উদ্রেক হয়েছিল। অবশেষে সেই শঙ্কাই সত্যি হলো। কাফ ইনজুরিতে পড়েছেন এই টাইগার মিডল অর্ডার ব্যাটসম্যান। সে কারণেই গুলবাদিন নাইবদের বিপক্ষে ফিল্ডিংয়ে নামেননি।

তবে তার চোট কতটা গুরুতর সেটা এখনো জানা যায়নি। চোটাক্রান্ত জায়গা স্ক্যানিংয়ের জন্য তাকে মেডিকেলে পাঠানো হয়েছে। সেই রিপোর্ট হাতে পেলে তবেই বিস্তারিত জানা যাবে।

সাউদাম্পটনের রোজ বোল স্টেডিয়ামের সংবাদ সম্মেলনে এতথ্য দিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সিনিয়র মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম।

তার ভাষ্যমতে, ‘আপনাদের অবগতির জন্য জানাচ্ছি মাহমুদউল্লাহ রিয়াদ কাফ ইনজুরিতে পড়েছেন। ফলে আফগানিস্তানের বিপক্ষে তিনি ফিল্ডিং করতে পারেননি। স্ক্যানিংয়ের জন্য তাকে হাসপাতালে পাঠানো হয়েছে। স্ক্যান রিপোর্ট দেখার পর আজ রাতে অথবা আগামীকাল সকালে তার চোটের প্রকৃত অবস্থা জানানো যাবে।’

বিজ্ঞাপন

বিশ্বকাপের শুরু থেকেই বাংলাদেশ দলে একোর পর এক চোট হানা দিচ্ছে। গেল ২৫ মে কার্ডিফের সোফিয়া গার্ডেনসে অনুশীলনের সময় পিছলে পড়ে উরুর কিছুটা ওপরে পাওয়া হালকা চোটে ২৮ মে ভারতের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে মাঠে নামানো হয়নি ওপেনার তামিম ইকবালকে।

ওই ম্যাচে সাইডস্ট্রেনের পুরোনো চোট ফিরে আসায় ভাবনায় পড়তে হয়েছিল টাইগার দলপতি মাশরাফিকে নিয়েও। যদিও সেই ব্যথা অল্প চিকিৎসাতেই প্রশমিত হয়েছে। এরপর পিঠের পুরোনো ব্যথা ফিরে আসায় অস্ট্রেলিয়ার বিপক্ষে গুরুত্বপূর্ণ ম্যাচে ডাগ আউটে কাটাতে হয়েছে সাইফউদ্দিনকে।

আর ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ম্যাচে কাঁধের চোটে অজিদের বিপক্ষে নামা হয়নি মোসাদ্দেক হোসেন সৈকতের। তবে ভাগ্য দেবীর প্রসন্ন দৃষ্টি থাকায় অল্পতেই অভিশপ্ত চোট থেকে রক্ষা পেয়ে সাউদাম্পটনে আফগান বধে ভূমিকার রেখেছেন সাইফ-সৈকত। ব্যাট হাতে ২৪ বলে ৩৫ রানের ঝড়ো ইনিংস খেলা লোয়ার মিডল অর্ডার সৈকত বল হাতেও তুলে নিয়েছেন একটি উইকেট। সাইফ ব্যাট হাতে ২ রানে অপরাজিত থেকে বল হাতে ৮ ওভারে ৩৩ রানের বিনিময়ে তুলে নেন একটি উইকেট।

বাংলাদেশের দর্শকরা বিশ্বকাপের সব ম্যাচ অনলাইনে কোনো ধরনের সাবস্ক্রিপশন ফি বা চার্জ ছাড়াই দেখতে পারবেন র‍্যাবিটহোলের ওয়েবসাইট www.rabbitholebd.com-এ। এছাড়া র‍্যাবিটহোলের অ্যাপেও দেখা যাবে প্রতিটি ম্যাচ। অ্যাপটি অ্যান্ড্রয়েড ব্যবহারকারীরা ডাউনলোড করতে পারবেন https://goo.gl/UNCWS2 (শুধুমাত্র বাংলাদেশ) এই লিংকে ক্লিক করে। তাছাড়া আইওএস ব্যবহারকারীরা ডাউনলোড করতে পারবেন https://goo.gl/vJjyyL (শুধুমাত্র বাংলাদেশ) এই লিংকে ক্লিক করে।

সারাবাংলা/এমআরএফ/এমআরপি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন