সোমবার ১৪ অক্টোবর, ২০১৯ ইং , ২৯ আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ১৪ সফর, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

রোয়াংছড়িতে জেএসএস সমর্থককে গুলি করে হত্যা

জুন ২৫, ২০১৯ | ১২:৩০ অপরাহ্ণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বান্দরবান: বান্দরবানের রোয়াংছড়িতে জনসংহতি স‌মি‌তির (জেএসএস) সর্মথক‌ অংচিং চিং মারমাকে (৩৮) গু‌লি করে হত্যা করেছে দুর্বৃত্তরা।

বিজ্ঞাপন

সোমবার (২৪ জুন) দিবাগত রাত দেড়টার দিকে রোয়াংছ‌ড়ির থোয়াইঙ্গ্যা পাড়ায় এ ঘটনা ঘটে। অংচিং চিং মারমা রোয়াংছ‌ড়ি থোয়াইঙ্গ্যা পাড়ার মংপ্রু থুই মারমার ছেলে।

স্থানীয়রা জানায়, জানায় রাত দেড়টার সময় কিছু অস্ত্রধারী উপজাতীয় সন্ত্রাসী অং‌চিং চিংকে ঘর থেকে ডেকে নিয়ে যায়। পাড়ার পাশের একটি পাহাড়ে নিয়ে গু‌লি করে হত্যা করে।

রোয়াংছ‌ড়ি থানার ভারপ্রাপ্ত কমর্কর্তা (ওসি) মো. শ‌রিফুল ইসলাম ঘটনার সত্যতা নি‌শ্চিত করে বলেন, রাত দেড়টার দিকে থোয়াইঙ্গ্যা পাড়ার মংপ্রু থুই মারমার ছেলে অং‌চিং চিং মারমাকে গু‌লি করে হত্যার খবর পাই। সকালে ঘটনাস্থলে পু‌লিশ পাঠানো হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিআর

বিজ্ঞাপন
যথাযথভাবে দায়িত্ব পালনে সরকারি কর্মকর্তাদের আহ্বান রাষ্ট্রপতিরভারতীয় ক্রিকেট বোর্ডের সভাপতি হচ্ছেন গাঙ্গুলি!নারায়ণগঞ্জের ফতুল্লা থেকে নব্য জেএমবির দুই সদস্য আটকরাবি ভিসি-প্রো ভিসি’র পদত্যাগের দাবিতে আচার্যকে খোলা চিঠিবঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী: উদ্বোধনী অনুষ্ঠান নিয়ে বৈঠক‘বিভাজন ভুলে দেশের জন্য এক হয়ে কাজ করার শপথ নিন’বিশ্বব্যাংকের বিকল্প নির্বাহী পরিচালক হলেন শফিউল আলমচট্টগ্রামে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ যুবলীগ নেতার মৃত্যু১৬ নভেম্বর স্বেচ্ছাসেবক লীগ, ২৩ নভেম্বর যুবলীগের সম্মেলনস্ত্রীকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় মারধর-মামলা, জামিন পেলেন রহিম সব খবর...
বিজ্ঞাপন