মঙ্গলবার ১৫ অক্টোবর, ২০১৯ ইং , ৩০ আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ১৫ সফর, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

ভারতের কাছে হেরে আত্মহত্যা করতে চেয়েছিলেন পাকিস্তানের কোচ!

জুন ২৫, ২০১৯ | ১:০১ অপরাহ্ণ

বিশ্বকাপ ডেস্ক

বিশ্বকাপের আগে যতটা শোনা গিয়েছিল তার ছিটেফোঁটাও পারফর্ম করে দেখাতে পারেনি পাকিস্তান। সেই সাথে ভারতের বিপক্ষে হারের রেকর্ডটাও ধরে রেখেছে তারা। আর চিরকাল ধরে বিতর্কিত পাকিস্তান ক্রিকেটে যোগ হতে চলেছিল বিতর্কের আরও একটি পালক। ভারতের বিপক্ষে হারের পর আত্মহত্যা করতে চেয়েছিলেন পাকিস্তানের প্রধান কোচ মিকি আর্থার।

বিজ্ঞাপন

ভারতের বিপক্ষে বিশ্বকাপের হাইভোল্টেজ ম্যাচে পাকিস্তান ৮৯ রানের বিশাল বড় ব্যবধানে হার স্বীকার করেছিল। আর এই হার সব থেকে বেশি পীড়া দিয়েছিল পাকিস্তান কোচ আর্থারকে। এতটাই হতাশ হয়ে পড়েছিলেন যে আত্মহত্যার কথাও তার মাথাতে এসেছিল।

ভারতের বিপক্ষের হারটাই পাকিস্তানের সেমির স্বপ্নকে আরও ম্লান করে দিয়েছিল। যদিও পরের ম্যাচেই ঘুরে দাঁড়ানোর ইঙ্গিত দিয়েছে শিষ্যরা দক্ষিণ আফ্রিকাকে হারিয়ে।

আর্থার বলেন, ‘গত রোববার আমি আত্মহত্যা করতে চেয়েছিলাম। যদিও এটা কেবল একটা খারাপ ম্যাচ ছিল। তবে আমি অনেক হতাশ হয়ে পড়েছিলাম।’

বিজ্ঞাপন

তিনি আরও বলেন, ‘আসলে এই ম্যাচটাকে ঘিরে এত বেশি চাপ আসে যা সহ্য করা অনেক কঠিন। বিশ্বকাপের বাড়তি চাপ, সমর্থকদের চাপ আর সেই সাথে সংবাদমাধ্যমেরও চাপ সব মিলিয়ে আমি অনেক বেশি হতাশ হয়ে পড়েছিলাম এই ম্যাচটি হেরে।’

এর আগে ২০০৭ সালে বিশ্বকাপ চলাকালীন পাকিস্তানের সাবেক কোচ বব উলমারের রহস্যজনক মৃত্যুর বিষয়টি এখনো ধোঁয়াশার মধ্যেই আছে।

পাকিস্তানের পরবর্তী ম্যাচ নিউজিল্যান্ডের বিপক্ষে। আর বিশ্বকাপের সেমিফাইনালের আশা বাঁচিয়ে রাখতে পাকিস্তানকে নিজেদের পরবর্তী তিন ম্যাচ কেবল জিতলেই হবে না, জিততে হবে বড় ব্যবধানেও কারণ তাদের নেট রানরেট এখনো বিয়োগাত্মকই রয়েছে।

বাংলাদেশের দর্শকরা বিশ্বকাপের সব ম্যাচ অনলাইনে কোনো ধরনের সাবস্ক্রিপশন ফি বা চার্জ ছাড়াই দেখতে পারবেন র‍্যাবিটহোলের ওয়েবসাইট www.rabbitholebd.com-এ। এছাড়া র‍্যাবিটহোলের অ্যাপেও দেখা যাবে প্রতিটি ম্যাচ। অ্যাপটি অ্যান্ড্রয়েড ব্যবহারকারীরা ডাউনলোড করতে পারবেন https://goo.gl/UNCWS2 (শুধুমাত্র বাংলাদেশ) এই লিংকে ক্লিক করে। তাছাড়া আইওএস ব্যবহারকারীরা ডাউনলোড করতে পারবেন https://goo.gl/vJjyyL (শুধুমাত্র বাংলাদেশ) এই লিংকে ক্লিক করে।

আরও পড়ুন: পরিসংখ্যানে টাইগারদের অবস্থান যেখানে

সারবাংলা/এসএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন