মঙ্গলবার ১৫ অক্টোবর, ২০১৯ ইং , ৩০ আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ১৫ সফর, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

এসএলএসডি’র ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত

জুন ২৫, ২০১৯ | ১:৪১ অপরাহ্ণ

সারাবাংলা ডেস্ক

ঢাকা: রাজধানীর গুলশানে হোটেল ট্রপিক্যাল ডেইজিতে সোসাইটি ফর লিডারশিপ স্কিলস্‌ ডেভেলপম্যান্ট (এসএলএসডি) পরিবারের বার্ষিক ঈদ পুনর্মিলনী-২০১৯ অনুষ্ঠিত হয়েছে। পুনর্মিলনীতে সবাই সমাজের শান্তি, প্রগতি ও সৌহার্দ রক্ষায় কোমল দক্ষতা, মানবিক মূল্যবোধ ও সুন্দর সামাজিক আচরণের ওপর গুরুত্ব আরোপ করেন।

বিজ্ঞাপন

এসএলএসডির প্রতিষ্ঠাতা সভাপতি ও প্রধান নির্বাহী অধ্যাপক মঈনুদ্দিন চৌধুরী জাতীয় পর্যায়ে সংস্কৃতি, ধর্ম ও মূলবোধের উপর তার বক্তব্য তুলে ধরেন। তিনি বলেন, ‘ঈদ পুনর্মিলনী অন্যান্য সামাজিক যোগাযোগের মতো সমাজে মানুষের সম্পর্ককে পুনঃস্থাপিত ও শানিত করে।

বার্ষিক ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে সভাপতিত্ব করেন ফেডারেশন অফ বাংলাদেশ হিউম্যান রিসোর্স অরগানাইজেশন্সের (এফবিএইচআরও) প্রতিষ্ঠাতা মহাসচিব অধ্যাপক ড. ফরিদ সোবহানী। তিনি এফবিএইচআরও’তে সদস্যপদ পাওয়ায় এসএলএসডিকে স্বাগত ও অভিনন্দন জানান।

গেস্ট অব অনার হিসেবে আসা কানাডিয়ান ইউনিভর্সিটি অব বাংলাদেশের প্রো-ভিসি এবং এসএলএসডির সিনিয়র উপদেষ্টা প্রফেসর ড. নজরুল ইসলাম সমাজে নেতৃত্ব বিকাশে এসএলএসডিকে আরো বেশি সক্রিয় ভূমিকা পালন করার দিক নির্দেশনামূলক বক্তব্য তুলে ধরেন।

বিজ্ঞাপন

বিশেষ অতিথি ছিলেন এসএলএসডির সিনিয়র উপদেষ্টা ও উইম্যান এন্টারপ্রিনার্স অ্যাসোসিয়েসনের প্রেসিডেন্ট নিলুফার করিম। তিনি নতুন প্রজন্মের নেতৃত্বকে ধৈর্য্য ও সহনশীলতা নিয়ে কাজ করার আহ্বান জানান।

এসএলএসডির উপদেষ্টা হাসান জাভেদ চৌধুরী সমাজে নেতৃত্ব বিকাশে সবাইকে এসএলএসডিকে প্ল্যাটফর্ম হিসেবে ব্যবহার করতে বলেন। অন্য আরেক উপদেষ্টা এ কে এস খান ফার্মাসিউটিক্যালসের সিইও সালেহ মুজাহিদ সমাজে নেতৃত্ব প্রদানে সবার মাঝে শান্তিপূর্ণ সহবস্থানের কথা বলেন।

অনুষ্ঠানে সিএনআইয়ের বার্তা প্রধান জুয়েল আহমেদ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। এছাড়া এসএলএসডির ফেলো সদস্য জারীন চৌধুরী, নেসলের করপোরেট অ্যাফেয়ার্স ও পিআর হেড হাবিব হক, মাইন্ড ম্যাপারসের নির্বাহী পরিচালক নাইমুল ইসলাম চৌধুরী, এন এফেয়্যারসের সিইও কাজী ফাহরীন আল নাসিফ, টেলিটকের প্রজেক্ট প্রকৌশলী এম এম আসাদউল্লাহ্, এআইএসডি লাইব্রেরি সিস্টেম ম্যানেজার এ্যানী করুশ, প্রফেশন্যাল সদস্যদের মধ্য থেকে এসএলএসডির প্রশিক্ষণ সমন্বয়ক মেহেদী হাসান ফাহাদ, জুবায়ের আহমেদ বক্তব্য রাখেন।

এছাড়া অনুষ্ঠানে এসএলএসডির অসংখ্য ফেলো ও প্রফেশন্যাল সদস্য উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান সঞ্চালনা করেন- এসএলএসডির মহাসচিব ব্যারিষ্টার আহমেদ আল ফারাবী। কার্যনির্বাহীর অন্যান্য সদস্যদের মাঝে পরিচালক (সিএসআর) চৌধুরী শাহজাহান উপস্থিত ছিলেন। ধন্যবাদ জানানো ও পরিবারের সামাজিক গুরুত্বের ওপর বক্তব্য প্রদান করেন এসএলএসডির সহ-সভাপতি সহযোগী অধ্যাপক মিজানুর রহমান।

অনুষ্ঠান শেষে সবাই কেক কেটে এসএলএসডির ফেলো সদস্য জারীন চৌধুরী, ফেলো সদস্য লে. কর্নেল সাইফ করিম এবং এসএলএসডির মহাসচিব ব্যারিস্টার আহমেদ আল ফারাবীর জন্মদিন পালন করেন।

সারাবাংলা/এমও

বিজ্ঞাপন
বিজ্ঞাপন