সোমবার ১৪ অক্টোবর, ২০১৯ ইং , ২৯ আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ১৪ সফর, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

কয়েক দিনের পর্যবেক্ষণে মাহমুদউল্লাহ

জুন ২৫, ২০১৯ | ৪:০৩ অপরাহ্ণ

বিজ্ঞাপন

বিশ্বকাপে আফগানিস্তান ম্যাচে পায়ের মাংসপেশিতে চোট (কাফ ইনজুরি) পাওয়া মাহমুদউল্লাহ রিয়াদের স্ক্যান রিপোর্ট হাতে পেয়েছে বাংলাদেশ টিম ম্যানেজমেন্ট। রিপোর্ট বলছে, চোট গুরুতর নয়। তবে আগামী কয়েকদিন তাকে পর্যবেক্ষণে রাখা হবে। এরপর তার বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত জানানো যাবে।

ফিজিও তিহান চন্দ্রমোহনের বরাত দিয়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) মিডিয়া বিভাগ সোমবার (২৫ জুন) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এতথ্য জানিয়েছে।

বিসিবি’র দেওয়া তথ্যমতে, মাহমুদউল্লাহ রিয়াদ নিচু স্তরের কাফ ইনজুরিতে আক্রান্ত। আগামী কয়েক দিন তার উন্নতি পর্যবেক্ষণ করা হবে। এরপরে নিশ্চিত হওয়া যাবে তিনি বিশ্বকাপে পরের ম্যাচগুলোতে খেলতে পারবেন কী না।

বিজ্ঞাপন

উল্লেখ্য, গতকাল রোজ বোল স্টেডিয়ামে বাংলাদেশ ও আফগানিস্তান ম্যাচে ব্যাটিং শেষে আর ফিল্ডিংয়ে দেখা যায়নি মাহমুদউল্লাহ রিয়াদকে। অনেকে তখনই ধারণা করেছেন, তিনি ইনজুরিতে। এরপর ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে এসে বিসিবির সিনিয়র মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম বিষয়টি নিশ্চিত করেন।

বাংলাদেশের দর্শকরা বিশ্বকাপের সব ম্যাচ অনলাইনে কোনো ধরনের সাবস্ক্রিপশন ফি বা চার্জ ছাড়াই দেখতে পারবেন র‍্যাবিটহোলের ওয়েবসাইট www.rabbitholebd.com-এ। এছাড়া র‍্যাবিটহোলের অ্যাপেও দেখা যাবে প্রতিটি ম্যাচ। অ্যাপটি অ্যান্ড্রয়েড ব্যবহারকারীরা ডাউনলোড করতে পারবেন https://goo.gl/UNCWS2 (শুধুমাত্র বাংলাদেশ) এই লিংকে ক্লিক করে। তাছাড়া আইওএস ব্যবহারকারীরা ডাউনলোড করতে পারবেন https://goo.gl/vJjyyL (শুধুমাত্র বাংলাদেশ) এই লিংকে ক্লিক করে।

আরও পড়ুন: ইংল্যান্ডকে হারিয়ে বাংলাদেশকে সাহায্য করতে পারবে অস্ট্রেলিয়া?

সারাবাংলা/এমআরএফ/এসএস

বিজ্ঞাপন
যথাযথভাবে দায়িত্ব পালনে সরকারি কর্মকর্তাদের আহ্বান রাষ্ট্রপতিরভারতীয় ক্রিকেট বোর্ডের সভাপতি হচ্ছেন গাঙ্গুলি!নারায়ণগঞ্জের ফতুল্লা থেকে নব্য জেএমবির দুই সদস্য আটকরাবি ভিসি-প্রো ভিসি’র পদত্যাগের দাবিতে আচার্যকে খোলা চিঠিবঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী: উদ্বোধনী অনুষ্ঠান নিয়ে বৈঠক‘বিভাজন ভুলে দেশের জন্য এক হয়ে কাজ করার শপথ নিন’বিশ্বব্যাংকের বিকল্প নির্বাহী পরিচালক হলেন শফিউল আলমচট্টগ্রামে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ যুবলীগ নেতার মৃত্যু১৬ নভেম্বর স্বেচ্ছাসেবক লীগ, ২৩ নভেম্বর যুবলীগের সম্মেলনস্ত্রীকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় মারধর-মামলা, জামিন পেলেন রহিম সব খবর...
বিজ্ঞাপন