শুক্রবার ১৯ জুলাই, ২০১৯ ইং , ৪ শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৫ জিলক্বদ, ১৪৪০ হিজরী

বিজ্ঞাপন

অ্যাম্বুলেন্সের ধাক্কায় মোটরসাইকেলের ২ আরোহীর মৃত্যু

জুন ২৫, ২০১৯ | ৫:৪৯ অপরাহ্ণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

সাতক্ষীরা: সাতক্ষীরার তালা উপজেলায় অ্যাম্বুলেন্সের ধাক্কায় মোটরসাইকেলের দুই আরোহীর মৃত্যু হয়েছে। এতে আহত হয়েছেন অ্যাম্বুলেন্সের চালক। মঙ্গলবার (২৫ জুন) দুপুরে উপজেলার ত্রিশ মাইলে এ দুর্ঘটনা ঘটে। পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

মৃত একজনের নাম এস এম কামরুল ইসলাম (৩৮)। তার বাড়ি সাতক্ষীরা শহরের লস্কারপাড়ায়। অপরজনের নাম নান্নু হোসেন (৩৫)। তার বাড়ি সাতক্ষীরা শহরের উত্তর কাটিয়া এলাকায়। তারা দুজনই সাতক্ষীরার স্টার স্যাটেলাইট কেবলের কর্মচারী ছিলেন। আহত অ্যাম্বুলেন্স চালকের নাম হযরত আলী (৪০)। তিনি তালার সার্জিক্যাল হাসপাতালের গাড়ি চালক ও তালা সদরের বাসিন্দা।

স্থানীয়রা জানায়, কামরুল ও নান্নু দুপুর আড়াইটার দিকে কাজ শেষে মোটরসাইকেল নিয়ে বাড়ি ফিরছিলেন। পথে ত্রিশ মাইল এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি অ্যাম্বুলেন্সের সঙ্গে তাদের মুখোমুখি ধাক্কা লাগে। এতে কামরুল, নান্নু ও অ্যাম্বুলেন্সের চালক মারাত্মক আহত হন। স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে পাঠায়। হাসপাতালে দায়িত্বরত জরুরি বিভাগের চিকিৎসকরা কামরুল ও নান্নুকে মৃত ঘোষণা করেন।

পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম জানান, মরদেহ দুটি ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমএইচ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন