বিজ্ঞাপন

মাথা কেটে নিয়ে থানায় হাজির

June 25, 2019 | 7:05 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলায় ঘুমিয়ে থাকা ব্যক্তির মাথা কেটে নিয়ে থানায় গেছেন লবু দাস নামে ‘মানসিক ভারসাম্যহীন’ এক ব্যক্তি।

বিজ্ঞাপন

মঙ্গলবার (২৫ জুন) দুপুরে উপজেলার গৌর মন্দিরের নাট মন্দিরে এই ঘটনা ঘটে। নিহত লিটন ঘোষের বাড়ি কিশোরগঞ্জের কুলিয়ারচর এলাকায়। তার বাবার নাম মতি ঘোষ।

নাসিরনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজেদুর রহমান তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, লিটন ঘোষ পেশায় দিন মজুর। সম্প্রতি তিনি বোনের বাড়িতে বেড়াতে এসেছিলেন। দুপুরে লিটন নাট মন্দিরে ঘুমাচ্ছিলেন। সে সময় লবু একটি ধারালো দা দিয়ে কুপিয়ে লিটনের শরীর থেকে মাথা আলাদা করে ফেলেন। এরপর একটি ব্যাগে সেই মাথা নিয়ে থানায় হাজির হন।

বিষয়টি জানার পরে পুলিশ সুপার আনোয়ার হোসেন খান ও অতিরিক্ত পুলিশ সুপার আলমগীর হোসেন ঘটনাস্থল পরিদর্শন করছেন। পুলিশ লবু দাসের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিচ্ছে, বলেন সাজেদুর রহমান।

বিজ্ঞাপন

সারাবাংলা/এটি

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
চবি ছাত্রকে মারধরের পর হলের ছাদ থেকে ফেলা চেষ্টার অভিযোগহিট স্ট্রোকের ঝুঁকি কমাতে স্বাস্থ্য অধিদফতরের ৪ নির্দেশনাঢাকার পয়ঃবর্জ্য-গ্যাস লাইন পরীক্ষায় কমিটি গঠনের নির্দেশরানা প্লাজা ধস: ভুক্তভোগীদের পুনর্বাসন ও মামলা নিষ্পত্তির দাবিগরমে লোকালয়ে ঢুকছে সাপ, সচেতনা সৃষ্টির প্রতিশ্রুতি ডিএমপিরকল্পনা চাকমা অপহরণ মামলা ২৮ বছর পর খারিজব্যাংক একীভূতকরণের নামে ঋণ খেলাপিদের দায়মুক্তি দেওয়া হচ্ছেন্যাপ বাস্তবায়নের জন্য চাই রাজনৈতিক সদিচ্ছা ও আইনি ভিত্তিকাদেরকে নিয়ে মন্তব্য, যাত্রী কল্যাণের মহাসচিবের বিরুদ্ধে জিডিজাহাজেই ফিরবেন ২৩ নাবিক, চলছে কয়লা খালাস সব খবর...
বিজ্ঞাপন