সোমবার ১৪ অক্টোবর, ২০১৯ ইং , ২৯ আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ১৪ সফর, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

চট্টগ্রামে মাদক মামলার আসামি অস্ত্রসহ গ্রেফতার

জুন ২৫, ২০১৯ | ৭:২৫ অপরাহ্ণ

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দায়ের হওয়া ৬ মামলার এক আসামিকে অস্ত্রসহ গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার আবদুস সোবহান (৩১) বাকলিয়া থানার তক্তারপুল এলাকার বাসিন্দা।

বিজ্ঞাপন

মঙ্গলবার (২৫ জুন) দুপুরে নগরীর বাকলিয়া থানার তক্তারপুল এলাকা থেকে সোবহানকে গ্রেফতার করা হয়। তার কাছ থেকে একটি এলজি ও দুই রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়েছে।

বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নেজাম উদ্দিন সারাবাংলাকে বলেন, ‘আবদুস সোবহান বাকলিয়া এলাকার একজন চিহ্নিত মাদক বিক্রেতা। মাদক ব্যবসায় আধিপত্য ধরে রাখার জন্যই সে নিজের কাছে অস্ত্র রাখে। গোপন সংবাদের ভিত্তিতে আমরা তাকে গ্রেফতার করেছি।’

আবদুস সোবহানের বিরুদ্ধে ৬টি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলা আছে জানিয়ে ওসি বলেন, অস্ত্র উদ্ধারের ঘটনায় অস্ত্র আইনে আরও একটি মামলা দায়ের করা হচ্ছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/এসএমএন

 

 

Advertisement
বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
যথাযথভাবে দায়িত্ব পালনে সরকারি কর্মকর্তাদের আহ্বান রাষ্ট্রপতিরভারতীয় ক্রিকেট বোর্ডের সভাপতি হচ্ছেন গাঙ্গুলি!নারায়ণগঞ্জের ফতুল্লা থেকে নব্য জেএমবির দুই সদস্য আটকরাবি ভিসি-প্রো ভিসি’র পদত্যাগের দাবিতে আচার্যকে খোলা চিঠিবঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী: উদ্বোধনী অনুষ্ঠান নিয়ে বৈঠক‘বিভাজন ভুলে দেশের জন্য এক হয়ে কাজ করার শপথ নিন’বিশ্বব্যাংকের বিকল্প নির্বাহী পরিচালক হলেন শফিউল আলমচট্টগ্রামে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ যুবলীগ নেতার মৃত্যু১৬ নভেম্বর স্বেচ্ছাসেবক লীগ, ২৩ নভেম্বর যুবলীগের সম্মেলনস্ত্রীকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় মারধর-মামলা, জামিন পেলেন রহিম সব খবর...
বিজ্ঞাপন