বুধবার ১৭ জুলাই, ২০১৯ ইং , ২ শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৩ জিলক্বদ, ১৪৪০ হিজরী

বিজ্ঞাপন

ভাগ্নের জামিন নামঞ্জুরের খবরে খালার মৃত্যু

জুন ২৫, ২০১৯ | ৭:৫২ অপরাহ্ণ

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: ভাগ্নের জামিন নামঞ্জুর হওয়ার খবর পেয়ে জোহরা (৫০) নামে এক নারীর মৃত্যু হয়েছে। মঙ্গলবার (২৫ জুন) দুপুর সাড়ে ১২টার দিকে ঢাকার অতিরিক্ত জেলা ও দায়রা জজ এবং দেউলিয়া বিষয়ক আদালত চত্বরে এই ঘটনা ঘটে।

সে সময় মামলার আসামি মো. রুবেলের (২৭) বোন বেবিও উপস্থিত ছিলেন। মামলার অভিযোগপত্র থেকে জানা যায়, ২০১৮ সালের ৫ অক্টোবর ৭২৫ পুড়িয়া (১৫২ গ্রাম) হেরোইনসহ রুবেলকে আটক করে দোহার থানা পুলিশ। ওই বছরের ২১ নভেম্বর পুলিশ অভিযোগপত্র জমা দেয়। এরপর মামলাটি অতিরিক্ত জেলা ও দায়রা জজ এবং দেউলিয়া বিষয়ক আদালতে বিচারের জন্য আসে। এদিন মামলাটির সাক্ষ্য গ্রহণের জন্য দিন ঠিক ছিল।

আসামিপক্ষের আইনজীবী রজব হোসেন সারাবাংলাকে বলেন, আজ (মঙ্গলবার) মো. রুবেলকে কারাগার থেকে আদালতে উপস্থিত করা হয়। আমরা জামিন আবেদন করেছিলাম, সেই আবেদনে শুনানি হয়। বিচারকক্ষে রুবেলের খালা জোহরা (৫০) ও বোন বেবি উপস্থিত ছিলেন। বিচারক জামিন আবেদন নামঞ্জুর করার পরেই অসুস্থ হয়ে পড়েন জোহরা। হাসপাতালে নেওয়ার চেষ্টা করা হলে বারান্দায় তার মৃত্যু হয়।

পরিচয় গোপন রাখার শর্তে আদালত সংশ্লিষ্ট সূত্র সারাবাংলাকে জানায়, রুবেলের মামলায় আজ শুনানির দিন ঠিক ছিল। আইনজীবী জামিন আবেদন করেন। শুনানির আগেই আসামির খালা (জোহরা) আদালতের বারান্দায় হট্টগোল করেন, এতে বিচারকাজ বিঘ্ন হচ্ছিল। বিচারক তাকে ডেকে শান্ত হতে বলেন। সেইসঙ্গে জানান, জামিন আবেদনের শুনানি পরে হবে। এরপর ওই নারী বারান্দায় চলে যান এবং সেখানেই অসুস্থ হয়ে পড়েন। হাসপাতালে নেওয়ার জন্য তাকে লিফটে তোলার পর পরই জোহরা নামে ওই নারীর মৃত্যু হয়।

বিজ্ঞাপন

সারাবাংলা/এআই/এটি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন