শুক্রবার ১৯ জুলাই, ২০১৯ ইং , ৪ শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৫ জিলক্বদ, ১৪৪০ হিজরী

বিজ্ঞাপন

সাংবাদিক দীপু সারোয়ার ও ইমরান হোসেন সুমনকে দুদকে তলব

জুন ২৫, ২০১৯ | ৯:৫৫ অপরাহ্ণ

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: অনলাইন নিউজ পোর্টাল বাংলা ট্রিবিউনের বিশেষ প্রতিনিধি দীপু সারোয়ার ও বেসরকারি টেলিভিশন এটিএন নিউজের সিনিয়র রিপোর্টার ইমরান হোসেন সুমনকে তলব করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

মঙ্গলবার (২৫ জুন) দুদকের পরিচালক ও অনুসন্ধান টিমের দলনেতা শেখ মো. ফানাফিল্যা স্বাক্ষরিত পৃথক চিঠিতে তাদের আগামীকাল বুধবার সকাল সাড়ে ১০টায় দুদকের প্রধান কার্যালয়ে হাজির হতে বলা হয়েছে।

সাংবাদিক দীপু সারোয়ারকে পাঠানো চিঠিতে অভিযোগের সংক্ষিপ্ত বিবরণী হিসেবে উল্লেখ করা হয়েছে, দুদকের পরিচালক খন্দকার এনামুল বাছিরের বিরুদ্ধে ডিআইজি মিজানুর রহমানের কাছ থেকে ৪০ লাখ টাকা ঘুষ নেওয়ার অভিযোগ প্রসঙ্গে আপনার সাক্ষ্যগ্রহণ ও শ্রবণ একান্ত প্রয়োজন।

বিজ্ঞাপন

এছাড়া বলা হয়েছে, ‘উল্লিখিত অভিযোগের বিষয়ে আগামী ২৬/০৬/২০১৯ খ্রি: তারিখ ১০.৩০ ঘটিকায় নিম্নস্বাক্ষরকারীর কার্যালয়ে উপস্থিত হয়ে বক্তব্য প্রদানের জন্য আপনাকে অনুরোধ করা হল। অন্যথায় আইনানুগ কার্যধারা গৃহীত হবে।’

ইমরান হোসেনকে পাঠানো চিঠিতে অভিযোগের সংক্ষিপ্ত বিবরণী এক হলেও শেষ অংশে বলা হয়েছে, ‘উল্লিখিত অভিযোগের বিষয়ে আগামী ২৬/০৬/২০১৯ খ্রি: তারিখ ১০.৩০ ঘটিকায় নিম্নস্বাক্ষরকারীর কার্যালয়ে উপস্থিত হয়ে বক্তব্য প্রদানের জন্য আপনাকে অনুরোধ করা হল।’

এ বিষয়ে দুদকের উপপরিচালক ও জনসংযোগ কর্মকর্তা প্রনব কুমার ভট্টাচার্য জানান, গত ২৩ জুন ‘লন্ডনপ্রবাসী দয়াছের অডিও সংলাপে দুদকের ওরা কারা?’ শীর্ষক একটি প্রতিবেদন প্রকাশ করেছে বাংলা ট্রিবিউন। ওই প্রতিবেদনের তথ্য অনুসন্ধানে দুদক একটি টিম গঠন করেছে। এ কারণে সাংবাদিক দীপু সারোয়ারকে তলব করেছে দুদক।

সারাবাংলা/এসজে/এমআই

বিজ্ঞাপন
বিজ্ঞাপন