সোমবার ১৮ নভেম্বর, ২০১৯ ইং , ৪ অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ২০ রবিউল-আউয়াল, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

চট্টগ্রামে মাইক্রোবাসের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ ১৭

জুন ২৬, ২০১৯ | ১২:০৯ পূর্বাহ্ণ

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামের পটিয়া উপজেলায় মাইক্রোবাসের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে শিশুসহ কমপক্ষে ১৭ জন দগ্ধ হয়েছেন। আহতদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিজ্ঞাপন

মঙ্গলবার (২৫ জুন) রাত সাড়ে ১০ টার দিকে পটিয়া পৌরসভার ডাকবাংলো মোড়ে এই দুর্ঘটনা ঘটেছে।

চট্টগ্রামের ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক জসীম উদ্দিন সারাবাংলাকে জানান, চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বিদেশফেরত যাত্রী নিয়ে একটি হাইস মাইক্রোবাস যাচ্ছিল চন্দনাইশ উপজেলার সাতবাড়িয়ায়। পটিয়ার ডাকবাংলো মোড়ে মাইক্রোবাসটিকে পেছন থেকে অজ্ঞাত একটি গাড়ি ধাক্কা দিলে এর গ্যাস সিলিন্ডার ফুটো হয়ে যায়। এসময় মাইক্রোবাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে একটি ইটের স্তূপে গিয়ে পড়লে এর সিলিন্ডার বিস্ফোরিত হয়। ফায়ার সার্ভিসের টিম স্থানীয়দের সহায়তায় দ্রুত আহতদের উদ্ধার করে।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়িতে দায়িত্বরত নায়েক হামিদুর রহমান সারাবাংলাকে জানান, দগ্ধ অবস্থায় ১৭ জনকে রাত পৌনে ১২ টার দিকে হাসপাতালে নেওয়া হয়। এদের মধ্যে তিনজন শিশু ও বাকি সবাই বিভিন্ন বয়সী পুরুষ। তাদের ৩৬ নম্বর ওয়ার্ডে বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।

বিজ্ঞাপন

আহতদের মধ্যে ১২ জনের নাম পাওয়া গেছে। এরা হলেন- আবুল কালাম, আবদুল আলম, মো. জহির, আরিফ, তৌহিদুল ইসলাম, লোকমান মিয়া, ইদ্রিস মিয়া, মো. হেলাল, মো. বেলাল, মো. জাহাঙ্গীর, মো. মামুন ও মো. আবির।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী রেজিস্ট্রার ডা. নারায়ণ ধর সারাবাংলাকে জানান, বার্ন ইউনিটে ১৭ জনকে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে প্রায় সবার অবস্থা গুরুতর।

সারাবাংলা/আরডি/এনএইচ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন