বিজ্ঞাপন

কুট্টি হত্যাকারীদের দ্রুত গ্রেফতারে বস্ত্র ও পাটমন্ত্রীর নির্দেশ

June 26, 2019 | 2:31 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জের ইউপি সদস্য বিউটি আক্তার কুট্টির হত্যাকারীদের দ্রুত আইনের আওতায় আনতে প্রশাসনকে নির্দেশ দিয়েছেন নারায়ণগঞ্জ-১ আসনের সংসদ সদস্য এবং বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক।

বিজ্ঞাপন

বুধবার (২৬ জুন) দুপুরে বিউটি আক্তার কুট্টি হত্যার ঘটনাস্থল পরিদর্শন শেষে এই নির্দেশ দেন মন্ত্রী।

এর আগে সকালে উপজেলার পশ্চিমগাঁও এলাকায় গাজী বাইপাস সড়কে বিউটি আক্তার কুট্টিকে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। নিহত কুট্টি উপজেলার চনপাড়া এলাকার মৃত হাসান মুহুরীর স্ত্রী। তিনি কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের ৭, ৮ ও ৯ নম্বর ওয়ার্ডের নারী ইউপি সদস্য ছিলেন।

হত্যা

বিজ্ঞাপন

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শনে যান গোলাম দস্তগীর গাজী। উপস্থিত সাংবাদিকদের তিনি বলেন, ‘এক বছর আগে বিউটি আক্তার কুট্টির স্বামী হাসান মুহুরীকে মাদক ব্যবসায়ীরা কুপিয়ে হত্যা করে। ঐ হত্যা মামলার বাদি ছিলেন বিউটি আক্তার কুট্টি। স্বামী হাসান মুহুরী হত্যার সঙ্গে জড়িতরা বিউটি আক্তার কুট্টিকে হত্যা করতে দীর্ঘদিন যাবৎ হুমকি দিয়ে আসছিলো। তারাই বিউটি আক্তার কুট্টিকে হত্যা করেছে।’

রূপগঞ্জে ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা

তবে এই হত্যার সঙ্গে জড়িতরা ছাড় পাবে না উল্লেখ করে মন্ত্রী দ্রুত অপরাধীদের আইনের আওতায় আনতে প্রশাসনকে নির্দেশ দেন।

বিজ্ঞাপন

স্থানীয়রা জানায়, প্রতিদিনের মতো বুধবার সকালেও বিউটি আক্তার কুট্টি চনপাড়া থেকে পশ্চিমগাঁও এলাকার দিকে হাঁটতে বের হন। তিনি পশ্চিমগাঁও এলাকায় পৌঁছলে একদল দুর্বৃত্ত তার উপর হামলা চালিয়ে এলোপাতাড়িভাবে কুপিয়ে তাকে হত্যা করে। পরে স্থানীয়রা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে কুট্টির মরদেহ নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান বলেন, নিহত ইউপি সদস্যের মরদহের ময়নাতদন্ত করা হবে। তার হত্যার সঙ্গে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।

সারাবাংলা/এসএমএন

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন