বুধবার ১৭ জুলাই, ২০১৯ ইং , ২ শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৩ জিলক্বদ, ১৪৪০ হিজরী

বিজ্ঞাপন

ভিডিওতে জেমস বন্ডের জ্যামাইকা অভিযান

জুন ২৬, ২০১৯ | ২:২২ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট ডেস্ক

জেমস বন্ডের নতুন সিনেমার দৃশ্যধারণ চলছে। নাম চূড়ান্ত না হলেও ছবিটিকে আপাতত ডাকা হচ্ছে ‘বন্ড ২৫’ নামে। নিয়ম ভেঙে ছবির দৃশ্যধারণের কিছু দৃশ্য প্রকাশ করা হয়েছে অনলাইনে।

জেমস বন্ডের অফিসিয়াল পেইজ থেকেই শেয়ার করা হয়েছে ভিডিওটি। এক মিনিটের এই ভিডিওতে অনেক কিছুরই ধারণা পাওয়া যায়।

ছবির অধিকাংশ দৃশ্যধারণ হচ্ছে জ্যামাইকাতে। দেশটির রাস্তায় গাড়ি চালাতে দেখা গেছে ডেনিয়েল ক্রেগ তথা জেমস বন্ডকে। ভিডিওতে যে আবহ সংগীত ব্যবহার করা হয়েছে সেটাও জ্যামাইকান সংগীত। ভিডিওর অনেক জায়গাতেই জ্যামাইকানদের দেখা গেছে।


জেমস বন্ড সিরিজের অতি পরিচিত চরিত্র ফিলিক্স লাইটার। এই চরিত্রে অভিনয় করছেন জেফরি রাইট। তাকেও দেখা গেছে এক মিনিটের ভিডিওটিতে। আর জেমস বন্ডকে দেখা গেছে ক্যাজুয়াল লুকে।

বিজ্ঞাপন

‘বন্ড ২৫’ ছবিতে জেমস বন্ড হিসেবে ডেনিয়েল ক্রেগকে দেখা যাবে শেষবারের মতো। অন্যদিকে প্রথমবারের মতো আমেরিকান কোনো পরিচালক নির্মাণ করছেন বন্ড সিরিজের সিনেমা। পরিচালকের নাম ক্যারি জোজি ফুকুনাকা। বড় সাফল্যের কোনো ছবি পরিচালনা না করলেও তিনিই এবারের বন্ডের ক্যাপ্টেন। মজার বিষয় হলো ছবিটি নির্মিত হচ্ছে ফিল্মে।

কিন্তু হঠাৎ করেই কেন এই ভিডিও প্রকাশ? সামাজিক যোগাযোগ মাধ্যমে আগ্রহ এবং আলোচনার ঝড় তুলতেই এই ভিডিও প্রকাশ করা হয়েছে বলে মন্তব্য সিনেমাপ্রেমীদের। বন্ড সিরিজের কোনো নতুন সিনেমা নির্মিত হবে আর তা নিয়ে আলোচনা হবে না! সেটা কি করে হয়?

সারাবাংলা/পিএ/পিএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন