বিজ্ঞাপন

বলিউডে শাহরুখের সোনালি ২৭

June 26, 2019 | 3:07 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

বলিউড বাদশাহ শাহরুখ খান। অভিনয়ের রোমান্স দিয়ে যিনি ২৭ বছর ধরে মাত করে রেখেছেন দর্শকদের।

বিজ্ঞাপন

২৭ বছর আগে এই দিনে অর্থাৎ ২৫ জুন মুক্তি পায় শাহরুখ খান অভিনীত প্রথম সিনেমা ‘দিওয়ানা’। ছবিতে শাহরুখ ছাড়াও অভিনয় করেছেন দিব্যা ভারতী এবং ঋষী কাপুর।

ছবিটির ব্যাপক সফলতার কারণেই আর পিছু ফিরে তাকাতে হয়নি শাহরুখকে। তিনি পরবর্তীতে হয়ে উঠেছেন বলিউড বাদশাহ, বলিউড সুপারস্টার শাহরুখ খান।

এমন দিনে কিছুটা নস্টালজিক হয়ে ধরা দিয়েছেন শাহরুখ খান। সামাজিক যোগাযোগ মাধ্যমে তাকে শুভেচ্ছা জানিয়েছে ভারত ও ভারতের বাইরে তার অসংখ্য ভক্ত।

বিজ্ঞাপন

‘দিওয়ানা’ ছবিতে শাহরুখের একটি গান আছে। যার শিরোনাম ‘কই না কই চাহিয়ে’। গানের দৃশ্যে শাহরুখ তার বন্ধুদের নিয়ে মটরসাইকেলে করে শহর ঘুরে বেরায় এবং গান গায়।

ক্যারিয়ারের ২৭ বছর পূর্তির দিনে মটরসাইকেল কোম্পানিতে কাজ করা শাহরুখের এক বন্ধু তাকে দুটি মটরসাইকেল পাঠিয়েছে। বলেছে- ‘কই না কই চাহিয়ে’ গানে যেভাবে স্টান্ট করেছ, এখন সেটি আবার করে দেখাও।

চ্যালেঞ্জটি নিয়েছেন শাহরুখ খান। তিনি তার মটরসাইকেল চালোনোর দৃশ্য সামাজিক যোগাযোগ মাধ্যমে আপলোড করেছেন।

বিজ্ঞাপন

সঙ্গে বলেছেন, ‘আমি আমার ভক্ত-দর্শকদের ধন্যবাদ দিতে চাই। এই ২৭ বছর ধরে তোমরা আমার সঙ্গে আছো। এই ২৭ বছর এখন পর্যন্ত আমার পুরো জীবনের অর্ধেক সময়। এই সময়ের মধ্যে আমি চেষ্টা করেছি তোমাদের বিনোদিত করতে। অনেক সময় আমি সফল হয়েছি, কখনো সফল হইনি। তারপরও তোমরা আমার সঙ্গে আছো সেজন্য জন্য অনেক ধন্যবাদ।’

‘কই না কই চাহিয়ে’ গানে শাহরুখসহ তার সব বন্ধুরা মটরসাইকেল চালিয়েছিল হেলমেট না পরেই। এখন আবার সেই স্ট্যান্ট করতে যাওয়ার আগে শাহরুখ সবার উদ্দেশ্যে বলেন, ‘এখন এই স্ট্যান্টে আমি অবশ্যই হেলমেট পরবো। কারণ হেলমেট ছাড়া মটরসাইকেল চালানো আইনত অপরাধ ও বিপদজনক।’

সারাবাংলা/পিএ/পিএম

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন