বিজ্ঞাপন

শাহীন-আমির তোপের মুখ কিউইরা

June 26, 2019 | 6:05 pm

বিশ্বকাপ ডেস্ক

বিশ্বকাপের সেমি ফাইনালের টিকিট নিশ্চিতের লক্ষ্যে পাকিস্তানের বিপক্ষে টস জিতে আগে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয় নিউজিল্যান্ড অধিনায়ক। তবে কেইন উইলিয়ামসনের সিদ্ধান্তকে ভুল প্রমাণ করেন পাকিস্তানি দুই পেসার মোহাম্মদ আমির এবং শাহীন শাহ আফ্রিদি। মাত্র ৪৬ রানে কিউইদের চার টপ অর্ডার ব্যাটসম্যানকে বিদায় করেন এই দুই পেসার।

বিজ্ঞাপন

এই রিপোর্ট লেখা অবধি নিউজিল্যান্ডের সংগ্রহ ১৯ ওভার শেষে ৬১ রানে ৪ উইকেট।

টস জিতে ব্যাট করতে নেমে শুরুতেই ধাক্কা ব্ল্যাক ক্যাপস শিবিরে। দলীয় মাত্র ৫ রানে ইনিংসের দ্বিতীয় ওভারের প্রথম বলে আমিরের শিকার হন মার্টিন গাপটিল। আর এরপরই যেন ধ্বসে পড়ে কিউই ব্যাটিং লাইন আপ।

দলীয় ২৪ রানের মাথায় কলিন মানরোকে নিজের প্রথম শিকার বানায় শাহীন। এরপর স্কোরবোর্ডে মাত্র ১৪ রান যোগ হওয়ার পর অভিজ্ঞ রস টেইলরকে বিদায় করেন এই পেসার। দুই উইকেট তুলে নিয়ে আরও ভয়ংকর হয়ে ওঠেন শাহীন শাহ।

বিজ্ঞাপন

ইনিংসের ১৩তম ওভারে টম লাথামকে নিজের তৃতীয় শিকারের পরিণত করেন এই পেসার। ৭ ওভার বল করে ৩ মেইডেইন আর মাত্র ১১ রান দিয়ে তুলে নিয়েছেন ৩টি গুরুত্বপূর্ণ উইকেট।

এক দিকে ব্যাটসম্যানরা আসা যাওয়ার মিছিলে থাকলেও এক প্রান্ত আগলে আছেন অধিনায়ক কেইন উইলিয়ামসন। দলকে বড় সংগ্রহের স্বপ্ন দেখাচ্ছেন কিউই অধিনায়ক।

বাংলাদেশের দর্শকরা বিশ্বকাপের সব ম্যাচ অনলাইনে কোনো ধরনের সাবস্ক্রিপশন ফি বা চার্জ ছাড়াই দেখতে পারবেন র‍্যাবিটহোলের ওয়েবসাইট www.rabbitholebd.com-এ। এছাড়া র‍্যাবিটহোলের অ্যাপেও দেখা যাবে প্রতিটি ম্যাচ। অ্যাপটি অ্যান্ড্রয়েড ব্যবহারকারীরা ডাউনলোড করতে পারবেন https://goo.gl/UNCWS2 (শুধুমাত্র বাংলাদেশ) এই লিংকে ক্লিক করে। তাছাড়া আইওএস ব্যবহারকারীরা ডাউনলোড করতে পারবেন https://goo.gl/vJjyyL (শুধুমাত্র বাংলাদেশ) এই লিংকে ক্লিক করে।

বিজ্ঞাপন

আরও পড়ুন: রেকর্ড গড়তে কোহলির দরকার ৩৭ রান

সারাবাংলা/এসএস

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন