সোমবার ১৪ অক্টোবর, ২০১৯ ইং , ২৯ আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ১৪ সফর, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

চট্টগ্রামে ইয়াবাসহ গ্রেফতার ব্যক্তির কারাদণ্ড

জুন ২৭, ২০১৯ | ১২:০৭ পূর্বাহ্ণ

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: ইয়াবাসহ গ্রেফতার হওয়া একজনকে সাত বছরের সশ্রম কারাদণ্ড দিয়েছেন চট্টগ্রামের একটি আদালত। একই রায়ে আদালত তাকে ২০ হাজার টাকা জরিমানা দেওয়ারও আদেশ দিয়েছেন।

বিজ্ঞাপন

বুধবার (২৬ জুন) চট্টগ্রামের তৃতীয় অতিরিক্ত জেলা ও দায়রা জজ মুন্সী আবদুল মজিদ এ রায় দিয়েছেন।

চট্টগ্রামের অতিরিক্ত জেলা পিপি বি কে বিশ্বাস সারাবাংলাকে জানান, ২০১৬ সালের ৩১ মে চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলার কাশেম জুট মিল এলাকা থেকে মো. কাওসার শেখ (৩২) নামে একজনকে গ্রেফতার করা হয়। এসময় তার শরীরে তল্লাশি করে চার হাজার ইয়াবা উদ্ধার করা হয়।

এই ঘটনায় কাওসার শেখ ও শফিকুল আলম নামে দু’জনকে আসামি করে থানায় মামলা দায়ের করে পুলিশ। ২০১৬ সালের ২৫ আগস্ট শুধু কাওসার শেখকে আসামি করে আদালতে অভিযোগপত্র দাখিল করে পুলিশ।

বিজ্ঞাপন

২০১৭ সালের ৩ জুলাই এ মামলায় অভিযোগ গঠন করেন আদালত। এরপর রাষ্ট্রপক্ষে ৬ জন সাক্ষী আদালতে সাক্ষ্য দেন। ২০ জুন এ মামলায় যুক্তিতর্ক শুনানি হয়।

দণ্ডিত মো. কাওসার শেখ গ্রেফতারের পর থেকে কারাগারে আছেন। রায় ঘোষণার সময় তাকে আদালতে হাজির করা হয়েছিল। রায়ের পর তাকে আবারও কারাগারে ফেরত পাঠানো হয়।

সারাবাংলা/আরডি/জেএএম

Advertisement
বিজ্ঞাপন

বিজ্ঞাপন
যথাযথভাবে দায়িত্ব পালনে সরকারি কর্মকর্তাদের আহ্বান রাষ্ট্রপতিরভারতীয় ক্রিকেট বোর্ডের সভাপতি হচ্ছেন গাঙ্গুলি!নারায়ণগঞ্জের ফতুল্লা থেকে নব্য জেএমবির দুই সদস্য আটকরাবি ভিসি-প্রো ভিসি’র পদত্যাগের দাবিতে আচার্যকে খোলা চিঠিবঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী: উদ্বোধনী অনুষ্ঠান নিয়ে বৈঠক‘বিভাজন ভুলে দেশের জন্য এক হয়ে কাজ করার শপথ নিন’বিশ্বব্যাংকের বিকল্প নির্বাহী পরিচালক হলেন শফিউল আলমচট্টগ্রামে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ যুবলীগ নেতার মৃত্যু১৬ নভেম্বর স্বেচ্ছাসেবক লীগ, ২৩ নভেম্বর যুবলীগের সম্মেলনস্ত্রীকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় মারধর-মামলা, জামিন পেলেন রহিম সব খবর...
বিজ্ঞাপন