বিজ্ঞাপন

রিফাত হত্যা মামলায়  ৪ জন গ্রেফতার

June 27, 2019 | 10:44 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বরগুনা: বরগুনা শহরের কলেজ রোড এলাকায় প্রকাশ্যে রিফাত শরীফকে কুপিয়ে হত্যার ঘটনায় এখন পর্যন্ত চার আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

বিজ্ঞাপন

চার আসামির মধ্যে মামলার ৪ নম্বর আসামি শুভংকর শুভ চন্দনকে (২১) বৃহস্পতিবার সকালে গ্রেফতার করা হয়। এরপর গ্রেফতার হয় মামলার ৯ নম্বর আসামি মেহেদী হাসানকে (১৯)। বিকেলে নাজমুল ও মহারাজ নামে অপর দুজনকে আটক করা হয়। নাজমুল ও মহারাজ মামলার তালিকাভুক্ত আসামি নন। তদন্তের স্বার্থে তাদের বিষয়ে বিস্তারিত জানায়নি পুলিশ।তাদেরকে অজ্ঞাতপরিচয় হিসেবে গ্রেফতার দেখানো হয়েছে।

বরগুনার পুলিশ সুপার মারুফ হোসেন বলেন, ‘আমরা এ পর্যন্ত চারজন আসামিকে গ্রেফতার করেছি। তদন্তের স্বার্থে তাদের বিষয়ে বিস্তারিত বলতে চাচ্ছি না। বাকি আসামিদের গ্রেফতারে অভিযান চলছে। আশা করি দ্রুতই বাকিরা গ্রেফতার হবেন।’

গত বুধবার (২৬ জুন) দুপুরে বরগুনার কলেজ সড়কে স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নির সামনে রিফাতকে কুপিয়ে জখম করে স্থানীয় সন্ত্রাসী নয়ন ও রিফাত ফরাজী। বিকেল ৪টার দিকে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে রিফাতের মৃত্যু হয়। এ ঘটনায় গতকালই রিফাতের বাবা দুলাল শরীফ আটজনের নাম উল্লেখ করে বরগুনা সদর থানায় হত্যা মামলা করেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমএইচ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন