বিজ্ঞাপন

ভালো আছেন মাহমুদউল্লাহ, তবে…

June 28, 2019 | 10:11 pm

বিজ্ঞাপন

সেদিন টিম হোটেলের সামনে মাহমুদউল্লাহ রিয়াদকে দেখে আঁতকেই উঠতে হয়েছিল। সাউদাম্পটন থেকে বার্মিংহামের পথে বাসে ওঠার সময় ক্রাচে ভর করে খুড়িয়ে টিম বাসের দিকে যাচ্ছিলেন টাইগার মিডল অর্ডার ব্যাটসম্যান মাহমুদউল্লাহ রিয়াদ। আগের দিন আফগানিস্তান ম্যাচে ডান পায়ের পেশির মাংসে টান পেয়েছিলেন। ফলে ওই ম্যাচে আর ফিল্ডিংয়ে নামা হয়নি তার।

চোটের পর দিন স্ক্যান রিপোর্ট হাতে পাওয়ার পর টিম ম্যানেজমেন্ট থেকে জানানো হয়েছিল, আগামী কয়েক দিন তাকে পর্যবেক্ষণে রাখা হবে। তার ছবি এবং টিম ম্যানেজমেনন্টের রিপোর্ট; দুইয়ের সংমিশ্রণে অনেকেই দুইয়ে দুইয়ে চার মিলিয়ে ধরেই নিয়েছিলেন বিশ্বকাপটাই বুঝি তার আর খেলা হলো না! দেশের সংবাদমাধ্যম এমন সংবাদও করেছিল!

কিন্তু শুক্রবার (২৮ জুন) সেই মাহমুদউল্লাহকে বেশ ফুরফুরে মনে হলো। একটিবারের জন্যও মনে হয়নি এত বড় ইনজুরি তার পায়ে ছোবল মেরেছিল! জুমার নামাজের উদ্দেশ্যে বেশ সাবলীলভাবেই টিম হোটেল থেকে বেরিয়ে এলেন। এরপর গাড়িতে উঠে ছুটে গেলেন মসজিদের দিকে। সঙ্গে ছিলেন মিস্টার ডিপেন্ডেবল মুশফিকুর রহিম।

বিজ্ঞাপন

মাহমুদউল্লাহকে দেখে তার চোটের খবর নিতে মুঠোফোনে যোগাযোগ করা হলো প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নুর সঙ্গে। তিনি জানালেন, সে উন্নতি করছে। তার ব্যাপারে ৩০ জুন পুরোপুরি আপডেট পাব।

বিশ্বকাপের চলতি আসরটা ভালোই যাচ্ছে মাহমুদউল্লাহর। প্রথম ম্যাচে দক্ষিণ আফ্রিকার বিপেক্ষ ৩৩ বলে অপরাজিত ৪৬ রানের ঝড়ো ইনিংস খেলে দলের জয়ে অবদান রেখেছিলেন। পরের দুই ম্যাচ নিউজিল্যান্ড ও ইংল্যান্ডের বিপক্ষে অবশ্য আহামরি কিছু করে দেখাতে পারেননি (২০, ২৮)। টন্টনে ওয়েস্ট ইন্ডিজ বধের ম্যাচে ব্যাটি নামতে হয়নি। নটিংহ্যামে অস্ট্রেলিংয়ার বিপক্ষে ৫০ বলে করেছেন ৬৯ রান। সব শেষ রোজ বোলে আফগান বধের ম্যাচে ৩৮ বল খেলে করেন ২৭ রান।

বিজ্ঞাপন

বাংলাদেশের দর্শকরা বিশ্বকাপের সব ম্যাচ অনলাইনে কোনো ধরনের সাবস্ক্রিপশন ফি বা চার্জ ছাড়াই দেখতে পারবেন র‍্যাবিটহোলের ওয়েবসাইট www.rabbitholebd.com-এ। এছাড়া র‍্যাবিটহোলের অ্যাপেও দেখা যাবে প্রতিটি ম্যাচ। অ্যাপটি অ্যান্ড্রয়েড ব্যবহারকারীরা ডাউনলোড করতে পারবেন https://goo.gl/UNCWS2 (শুধুমাত্র বাংলাদেশ) এই লিংকে ক্লিক করে। তাছাড়া আইওএস ব্যবহারকারীরা ডাউনলোড করতে পারবেন https://goo.gl/vJjyyL (শুধুমাত্র বাংলাদেশ) এই লিংকে ক্লিক করে।

সারাবাংলা/এমআরএফ/এমআরপি

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন