বিজ্ঞাপন

শেখ রাসেলের ঘরেই সাইফের গোল উৎসব

June 28, 2019 | 11:17 pm

স্পোর্টস করেসপন্ডেন্ট।।

ঢাকা: বাংলাদেশ প্রিমিয়ার লিগের দ্বিতীয় দলবদলের পর যেন এক অন্য সাইফের দেখা মিলছে। ব্রাদার্স ইউনিয়নকে হারিয়ে দেয়ার পর এবার অ্যাওয়ে ম্যাচে বিপিএলের আরেক হ্যাভিয়েট শেখ রাসেলকে তাদের ঘরের মাঠেই গোল উৎসবের বড় হার উপহার দিয়েছে জোনাথন ম্যাকেন্সট্রির শিষ্যরা। এ জয়ে পয়েন্ট টেবিলেও ‘হাই জাম্প’ দিয়েছে সাইফ শিবির।

বিজ্ঞাপন

সাইফুল বারী টিটুর শেখ রাসেল যেখানে পুরো ১৫ ম্যাচে মাত্র ৮ গোল হজম করেছে সেখানে আজকের এক ম্যাচেই ৩ গোল নিজেদের জালে জড়াতে দেখেছে। তার বিপরীতে যদিও নিজেদের ঘরের মাঠে সিলেট জেলা স্টেডিয়ামে একটি গোলও সাইফের জালে পুড়তে পারেনি শেখ রাসেল।

তবে ময়মনসিংহে বিপিএলের প্রথম লেগে সাইফের মাটিতে ১-১ ড্র করে এসেছিল শেখ রাসেল। এবার ৩-০ ব্যবধানে হারতে হয়েছে দেশের আরেক পেশাদার ক্লাব সাইফের কাছে।

সাইফ

বিজ্ঞাপন

বৃষ্টিতে কাদায় ভরা মাঠে প্রথমার্ধে কোনও গোলের দেখা পায়নি দু’দলই। দ্বিতীয়ার্ধেই সবগুলো গোলই আসে সাইফ শিবির থেকে। ওটাবেক জকিরবের গোল থেকে লিড নেয় সফরকারীরা। রহিম উদ্দীনের পাস থেকে বারের বাঁ প্রান্ত থেকে জোরালো শটে বল জালে জড়ান এই উজবেকিস্তানের ফুটবলার।

ম্যাচের ৬১ মিনিটে দুর্দান্ত পাসের সমন্বয়ে ব্যবধান দ্বিগুণ করে সাইফ। এবার সেলিনের পা থেকে আমিন। আমিনের পাস থেকে আলতো টোকায় বল জালে জড়ান ড্যানিয়ের কর্দোবা। তার গোলেই ব্যবধান ২-০ করে ফেলে সাইফ।

এর মাঝে বেশ কিছু সুযোগ তৈরি করে শেখ রাসেল। সেগুলোকে গোলে পরিণত করতে ব্যর্থ হয় স্বাগতিকরা। উল্টো পাল্টা আক্রমণে পেনাল্টি থেকে গোল ম্যাচটাকে একপেশে করে ফেলে সাইফ। গোল পান ব্রাজিলিয়ান সেলিন।

বিজ্ঞাপন

এ মৌসুমে এই হারই শেখ রাসেলের দ্বিতীয় ও সবচেয়ে বড় হার। এর আগে মাত্র একটি ম্যাচেই হারের স্বাদ পেয়েছিল শেখ রাসেল। সেটাও টেবিলের শীর্ষে থাকা বসুন্ধরা কিংসের কাছে নীলফামারী স্টেডিয়ামে।

এ জয়ে ১৭ ম্যাচে ৩৬ পয়েন্ট নিয়ে শেখ রাসেলকে টপকে প্রথমবারের মতো তিনে উঠে গেলো সাইফ স্পোর্টিং ক্লাব। এক ম্যাচ কম খেলে সমান পয়েন্ট নিয়ে চারে শেখ রাসেল।

সারাবাংলা/জেএইচ

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন